টাইমলাইনবিনোদনভিডিও

করনের পার্টিতে মাদকের নেশায় চুর দীপিকা-রণবীর-মালাইকা! ফের ভাইরাল চরম বিতর্কিত ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: করন জোহরের (karan johar) সঙ্গে রণবীর কাপুর (ranbir kapoor), দীপিকা পাডুকোন (deepika padukone), আলিয়া ভাট, মালাইকা অরোরা (malaika arora) সহ বলিউডের প্রথম সারির কয়েকজন হেভিওয়েট তারকার যে বেশ দহরম মহরম তা সকলেই জানেন। একসঙ্গে পার্টি অ্যাটেন্ড করা থেকে শুরু করে যেকোনও অনুষ্ঠানেই খুব স্পষ্ট ভাবে চোখে পড়ে তাদের ঘনিষ্ঠতা।

কিন্তু এমন একটি পার্টিই করন সহ বলিউডের একাধিক নামজাদা তারকার কপালে রীতিমতো দুর্ভোগ টেনে এনেছিল। এই ঘটনা গত বছরের মাঝামাঝি সময়ের। নিজের বাড়িতে ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের নিয়ে এক ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন করন জোহর। বেশ কয়েকজন জনপ্রিয় তারকা উপস্থিত হন সেই পার্টিতে।


পার্টিরই এক ফাঁকে করন একটি ভিডিও করেন যেখানে উপস্থিত সব তারকাদের দেখা যায়। পার্টিতে ছিলেন দীপিকা পাডুকোন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, শাহিদ কাপুর, পরিচালক অয়ন ঘোষাল, বরুন ধাওয়ান, জোয়া আখতার, ভিকি কৌশল, রণবীর কাপুর। এছাড়া বরুনের গার্লফ্রেন্ড নাতাশা দালাল, শাহিদের স্ত্রী মীরা রাজপুতও উপস্থিত ছিলেন পার্টিতে।

ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করতেই হুলুস্হূল পড়ে যায়। করনের পার্টিতে উপস্থিত প্রত‍্যেকে ওই সময় মাদক সেবন করেছিলেন বলে দাবি করেন নেটিজেনরা। দীপিকা, রণবীর, বরুন, ভিকি সকলকেই অস্বাভাবিক, ঘুমন্ত অবস্থায় দেখাচ্ছিল।

নেটিজেনরা অভিযোগ করেন, মালাইকা তো ঠিকভাবে ক‍্যামেরার দিকে তাকাতেই পারছিলেন না। উপরন্তু ভিকি কৌশলের মুখ দেখেই মনে হয়েছিল তিনি মাদক সেবন করেছেন। সকলেই অদ্ভূত আচরণ করছিলেন। ভিডিওটি নিয়ে সেই সময় তুমুল হইচই হয়েছিল। এক রাজনৈতিক নেতা পুলিসে অভিযোগও দায়ের করেছিলেন।

এরপরেই আসরে নামেন করন। এক সাক্ষাৎকারছ তিনি বলেন, “যারা পার্টিতে উপস্থিত ছিলেন সকলেই নামজাদা তারকা। আমার বাড়িতে একটু আনন্দই করছিলেন তাঁরা। যদি তাঁরা মাদক সেবনই করবেন তাহলে আমি সেই সময় ভিডিও তুলে শেয়ার কেন করব?”

ভিডিও দেখে নেটিজেনরা দাবি করেন, ভিকি কৌশলের দিকে ক‍্যামেরা ঘুরতেই তিনি এক হাত পেছনে লুকিয়ে নেন। তাঁকে নাক ঘষতেও দেখা গিয়েছিল। এমনকি অভিনেতার পাশে সাদা গুঁড়ো মতো কিছু চোখে পড়েছিল বলে দাবি করেন নেটজনতা।

এই প্রসঙ্গে করন বলেন, “ভিকি কি নিজের ফোন পকেটে হাত দিয়ে রাখতে পারেন না? নাকেও হাত দিতে পারেন না? আর ফোনের উপর আলো পড়তে মনে হয়েছে ওটা কোনও গুঁড়ো বস্তু।” পরিচালক আরও জানান, ভিকি সেই সময় সবে ডেঙ্গু থেকে সুস্থ হয়েছিলেন। গরম জলে লেবু দিয়ে খাচ্ছিলেন তিনি। এমনকি এই ভিডিও করার পাঁচ মিনিট আগেও করনের মা বসেছিলেন তাঁদের সঙ্গে।

তখনকার মতো বিষয়টি ধামাচাপা পড়ে গেলেও ফের একবার ভাইরাল হয়েছে ভিডিওটি। বর্তমান পরিস্থিতিতে ভিডিওটি ফের ভাইরাল হতেই সমালোচনার মুখে পড়েছেন করন সহ একাধিক তারকা। নেটিজেনদের বক্তব‍্য, এটাই বলিউডের আসল রূপ।

Back to top button