টাইমলাইনবিনোদন

বিগ বসের লড়াইয়ে প্রতিযোগীর মাকে নিয়ে নোংরা গালাগালি! করন কুন্দ্রাকে উচিত শিক্ষা দিলেন তারকারা

বাংলাহান্ট ডেস্ক: ‘বিগ বস’ (bigg boss) মানেই বিতর্ক, কেচ্ছার আড্ডাখানা। প্রতিটি সিজনে বিতর্কের মাত্রা বেড়েই চলেছে। চলতি সিজনে প্রতিযোগীদের অভব‍্য আচরণ বারংবার সমালোচনার কেন্দ্রে উঠে আসছে। বিশেষ করে করন কুন্দ্রা (karan kundra) অন‍্যান‍্য প্রতিযোগী ও অতিথিদের নিশানায় উঠে আসছেন। সম্প্রতি সহ প্রতিযোগী প্রতীক সেহজপালের মাকে উদ্দেশ‍্য করে কটু কথা বলায় করনের উপরে ক্ষেপেছেন তারকারা।

প্রায় গোটা সিজন জুড়েই করনের বিরুদ্ধে আক্রমণ শানাতে দেখা গিয়েছে তারকা প্রতিযোগীদের। কখনো তেজস্বী প্রকাশের হয়ে কথা বলার জন‍্য, আবার কখনো নিজের আচরণের জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় ট্রোল হয়ে এসেছেন তিনি। সম্প্রতি শোয়ের মধ‍্যে প্রতীক সেহজপালের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন করন।


ঝগড়ার মাঝে প্রতীকের মাকে উদ্দেশ‍্য করে ‘বোকা’ বলে কটাক্ষ করেন অভিনেতা। তিনি চিৎকার করে বলে ওঠেন, “তোর মা বোকা!”এরপরেই কেঁদে ফেলেন প্রতীক। এমনকি দুজনের মধ‍্যে হাতাহাতি পর্যন্ত গড়ায় বিবাদ। বিষয়টা নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন করন।

অভিনেত্রী কাম‍্যা পাঞ্জাবি লিখেছেন, ‘গত সপ্তাহে সলমন স‍্যার বলেছিলেন যে করন নিজের বান্ধবীর পাশে দাঁড়াচ্ছেন না। এই যে উনি ,এই ভাবে পাশে দাঁড়াচ্ছেন, তোর মা বোকা! ছি ছি ছি! খেলা তো বোরিং ছিলই, আজ ওঁর জন‌্য সম্মানটাও চলে গেল।’

https://twitter.com/iamkamyapunjabi/status/1482385221911986177?t=ZiGl3Yowj3GPhh43fh64Nw&s=19

মুখ খুলেছেন গওহর খানও। তিনি লিখেছেন, ‘প্রতীক নিজের সহ প্রতিযোগীকে বোকা বলেছেন। করন কুন্দ্রা, প্রতীকের মা কোনো প্রতিযোগী নন। নিজের মুখ সামলে! লজ্জা হওয়া উচিত এতবার এটা বলার জন‍্য। অপূর্ব! তেজাও ওঁকেই সমর্থন করল। মায়ের সম্মান করতেই জানে না। লজ্জা!’ করন কুন্দ্রাকে কটাক্ষ করতে ছাড়েননি বিপাশা বসুও।

অতি সম্প্রতি ‘উইকেন্ড কা ওয়ার’ পর্বে করনের বান্ধবী তেজস্বী প্রকাশের বিরুদ্ধে বিগ বসকে অপমান করার অভিযোগ আনেন সলমন। তিনি বলেন, তেজস্বী ‘ভিকটিম কার্ড’ খেলছেন। করন কুন্দ্রার সমর্থনেরও পরোয়া করেন না তিনি। তেজস্বীর অভাব অভিযোগ শুনতে শুনতে হাঁপিয়ে গিয়েছেন সলমন।

এরপরেই তিনি স্পষ্ট বলেন, সারা সপ্তাহ ধরে নানা ভুল কাজ করেছেন তেজস্বী। এই শো ও চ‍্যানেল সম্পর্কে যে নোংরা মন্তব‍্যগুলি তিনি করেছেন সবটাই সম্প্রচারিত হয়েছে। তীব্র তিরষ্কার করে সলমন বলেন, “যে থালায় খাচ্ছো সেই থালাতেই ফুটো করছো?” উত্তরে তেজস্বী সাফাই দেওয়ার জন‍্য মুখ খুলতেই তাঁকে ধমক দিয়ে চুপ করিয়ে দেন ভাইজান।

Related Articles