টাইমলাইনবিনোদন

দিনেদুপুরে চলছে গোলাগুলি, সিধু হত‍্যাকাণ্ডে ভারতকে আফগানিস্তানের সঙ্গে তুলনা করণ কুন্দ্রার

বাংলাহান্ট ডেস্ক: পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা (Sidhu Moose Wala) হত‍্যা নিয়ে সরগরম বিনোদুনিয়া। মুখ খুলেছেন বলিউডি গায়ক মিকা সিং, শেহনাল গিল, করণ কুন্দ্রার (Karan Kundra) মতো তারকারা। ভারতকে আফগানিস্তানের সঙ্গে তুলনা করে ক্ষোভ উগরে দিয়েছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী করণ।

রবিবার পঞ্জাবের মনসা গ্রামে কয়েকজন অজ্ঞাত পরিচয় ব‍্যক্তি তাঁর উপরে হামলা চালায়। পঞ্জাব সরকার নিরাপত্তা ব‍্যবস্থা তুলে নিতেই প্রাণঘাতী হামলা হয় সিধুর উপরে। তিন দিক থেকে ৩০ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। আহত সিধুকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষনা করেন চিকিৎসকরা।


পঞ্জাবি সঙ্গীত জগতে অন‍্যতম জনপ্রিয় গায়ক ছিলেন সিধু। তাঁর অকালমৃত‍্যু শোক এবং ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছে তাঁর অসংখ‍্য অনুরাগীর মধ‍্যে। তাঁদের মধ‍্যে একজন করণ কুন্দ্রা। সংবাদ মাধ‍্যমের মুখোমুখি হয়ে মনের কষ্ট উজাড় করে দেন তিনি। অভিনেতা পালটা প্রশ্ন করেছেন, টুইট করে কী লাভ হবে? এক মায়ের কোল তো খালি হল। তাও আবার অমন ভয়াবহ ভাবে। করণ জানান, কিছু ভিডিও তাঁর হাতে এসেছিল যা দেখে বুকে কাঁপুনি ধরতে বাধ‍্য।

সিধুর প্রশংসা করে তিনি আরো বলেন, “মাত্র ২৭-২৮ বছর বয়স ছিল। এত কম বয়সে এত উচ্চতায় উঠেছিল। প্রশ্ন হচ্ছে, পঞ্জাবে দিনেদুপুরে এমন গুলিগোলা চলছে। এসব কী হচ্ছে আমি বুঝতে পারছি না।” সিধুর উপর থেকে নিরাপত্তা তুলে নেওয়ার মতো রাজনৈতিক ব‍্যাপারে কোনো মন্তব‍্য করতে চাননি করণ।

তবে তিনি বলেন, ভারতে এমন ভাবে হাতে অস্ত্র তুলে নেওয়া বেআইনি। তিনি বলতে বাধ‍্য হচ্ছেন যে এটা আফগানিস্তান নয়। কেন হল, কীভাবে হল তা তিনি জানেন না। তবে করণের আক্ষেপ, যে পঞ্জাবকে তিনি চিনতেন এটা সেই পঞ্জাব নয়।

পুলিস সূত্রে খবর, সিধু হত‍্যাকাণ্ডের দায় স্বীকার করেছে কানাডার গ‍্যাংস্টার সতীন্দ্র সিং ঐ
ওরফে গোল্ডি ব্রার এর। জানা যাচ্ছে পরিকল্পনা মাফিক গ‍্যাংস্টারের ঘনিষ্ঠ লরেন্স বিষ্ণোই এই হত‍্যাকাণ্ডটি ঘটিয়েছেন।

Related Articles