টাইমলাইনবিনোদন

ভাইয়া এখন সাঁইয়া! নিজের ভাইয়ের সঙ্গেই সহবাস করছেন নিশা, প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ অভিনেতার

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন দুনিয়ায় বিচ্ছেদ (Divorce) এখন অত‍্যন্ত স্বাভাবিক একটা বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর সম্পর্ক ভাঙা মানেই কাদা ছোঁড়াছুঁড়ির পালা। যারা এক সময় প্রেমে হাবুডুবু খেত, পরে তারাই একে অপরকে টেনে নামানোর চেষ্টা করে। ঠিক যেমন এখন করছেন করন মেহরা (Karan Mehra) এবং নিশা রাওয়াল (Nisha Rawal)।

২০১২ তে বিয়ের পিঁড়িতে বসেছিলেন করন নিশা। এক সন্তানও রয়েছে তাঁদের। সব ভালোই চলছিল। কিন্তু হঠাৎ একদিন তাল কাটে সম্পর্কে। ২০২১ এই আলাদা হয়ে যান করন নিশা। তারপর থেকেই একের পর গুরুতর অভিযোগ এনে চলেছেন তাঁরা একে অপরের বিরুদ্ধে। এবার করন দাবি করেছেন, নিজের ভাইয়ের সঙ্গেই পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী।


সম্প্রতি সাংবাদিক সম্মেলন করে করন নিজের প্রাক্তন স্ত্রীর মুখোশ খুলে দেওয়ার চেষ্টা করেন। তিনি অভিযোগ করেন, নিজের ফ্ল‍্যাটে পরপুরুষের সঙ্গে থাকছেন নিশা। এতদিন যাকে নিজের পাতানো ভাই বলে পরিচয় দিয়ে এসেছেন নিশা, যিনি তাঁর কন‍্যাদান করেছিলেন সেই রোহিত শেঠিয়ার সঙ্গেই নাকি এখন সহবাস করছেন নিশা।

করন আরো দাবি করেছেন, তাঁর রোজগারের টাকা পয়সা ব‍্যবহার করেই তাঁর বিরুদ্ধে আইনি মামলা করছেন নিশা রোহিত। করনের অভিযোগ, রাজনৈতিক ক্ষমতা ব‍্যবহার করে তাঁকে ভয় দেখানোর চেষ্টা করছেন রোহিত। তাঁর নিজের ফ্ল‍্যাট থেকেই ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছে। নিজের কাছে কয়েকটা মাত্র জামাকাপড় ছাড়া আর কিছুই নেই করনের‌।

এর আগে করনের বিরুদ্ধে শারীরিক অত‍্যাচার এবং পরকীয়ার অভিযোগ এনেছিলেন নিশা। যদিও পরবর্তীকালে কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’এ এসে তিনি স্বীকার করেছিলেন যে অন‍্য পুরুষের প্রতি আকৃষ্ট হয়েছিলেন তিনি। স্বামীর সঙ্গে আলাদা হওয়ার পর ছেলেকে নিজের জিম্মাতেই রেখেছেন নিশা।

কিন্তু এখন করনের অভিযোগ, ছেলেকে বিগড়ে দিচ্ছেন নিশা। রোহিত নেশাখোর, তাঁর সঙ্গে থেকে খারাপ জিনিস শিখবে ছেলে। তাই একমাত্র ছেলেকে নিজের কাছে রাখার জন‍্য আবেদনও জানিয়েছেন করন।

Related Articles