টাইমলাইনবিনোদন

করোনা বিধি শিকেয় তুলে উদ্দাম পার্টি, ভাইরাসে আক্রান্ত হলেন করিনা কাপুর খান!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ফের করোনা হানা। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন করিনা কাপুর খান (kareena kapoor khan) ও অমৃতা অরোরা (amrita arora)। সর্বভারতীয় সংবাদ মাধ‍্য সূত্রে খবর, টিনসেল টাউনের এই দুই ঘনিষ্ঠ বান্ধবীরই করোনা (corona) পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে এখনো পর্যন্ত বিষয়টা নিয়ে কোনো রকম মন্তব‍্য করেননি সইফ আলি খান পত্নি।

বছর শেষের মুখে নতুন করে চোখ রাঙাচ্ছে করোনা। তার উপরে সঙ্গী হয়েছে করোনার নতুন স্ট্রেন ওমিক্রনের আতঙ্ক। ইতিমধ‍্যেই বিদেশ থেকে আসা কয়েক জনের শরীরে মিলেছে ওমিক্রনের উপস্থিতি। তাদের আইসোলেশনে রাখা হয়েছে। একজন সুস্থও হয়ে গিয়েছেন। তবে এখনো পর্যন্ত ভারতে ওমিক্রনে কারোর মৃত‍্যুর খবর মেলেনি।


প্রসঙ্গত, বলিউডে করিনা ও অমৃতার বন্ধুত্বের ব‍্যাপারে সকলেই ওয়াকিবহাল। করিনার গার্লস গ‍্যাং এর সদস‍্যা হলেন অমৃতা ও তাঁর দিদি মালাইকা অরোরা। প্রায়ই তাঁদের একসঙ্গে পার্টি করতে, সময় কাটাতে দেখা যায়। কিছুদিন আগেও দুজনকে পার্টি করতে দেখা গিয়েছিল। করোনা বিধি লঙ্ঘন করেই পার্টিতে মেতেছিলেন দুই অভিনেত্রী।

সম্প্রতি অনিল কাপুর কন‍্যা রিয়া কাপুরের বাড়িতে আড্ডা মারতে দেখা গিয়েছিল করিনা, করিশ্মা, মালাইকা, অমৃতা সহ আরো কয়েকজন নামী ব‍্যক্তিত্বদের। জানা যাচ্ছে, গত কয়েকদিনে যারা যারাই করিনা ও অমৃতার সংস্পর্শে এসেছেন তাদের করোনা পরীক্ষা করানোর নির্দেশ দিয়েছে বৃহন্মুম্বই পুরনিগম।

উল্লেখ‍্য, রবিবারই নিজের বাড়ির বাইরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হয়েছিলেন করিনা। তাঁর মুখে মাস্ক থাকলেও কতজনের সংস্পর্শে তিনি এসেছিলেন তা জানা যায়নি। বড়সড় সংক্রমণের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে খবর ছড়ালেও বিষয়টা নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন করিনা।

Related Articles

Back to top button