টাইমলাইনবিনোদন

তৈমুরের পর এবার কি চেঙ্গিস খাঁ না ঔরঙ্গজেব? দ্বিতীয় সন্তান জন্মাতেই ব‍্যাপক ট্রোলের মুখে সইফ-করিনা

বাংলাহান্ট ডেস্ক: প্রথম সন্তানের নাম (name) রেখেছিলেন তৈমুর (taimur)। এবার দ্বিতীয় সন্তানের নাম কি রাখবেন সইফ আলি খান (saif ali khan) ও করিনা কাপুর (kareena kapoor khan)? এমনি প্রশ্নের মুখে পড়েছেন বলিউডের এই হেভিওয়েট জুটি। ইতিমধ‍্যেই করিনার দ্বিতীয় পুত্র সন্তানকে নিয়ে ট্রোল (troll) শুরু হয়ে গিয়েছে নেট জগতে।

টুইটারে রীতিমতো ট্রেন্ড করতে শুরু করেছে চেঙ্গিস খাঁ ও ঔরঙ্গজেব। করিনাকে নেটিজেনদের প্রস্তাব, প্রথম ছেলের নাম তৈমুর রেখেছিলেন। এবার তাহলে দ্বিতীয় জনের নাম ঔরঙ্গজেব বা চেঙ্গিজ রাখুন। নবাব পরিবারের দ্বিতীয় উত্তরাধিকারীর জন্ম হতে না হতেই তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে সইফ করিনা সহ নবজাতককে।


নেটিজেনদের বক্তব‍্য, তৈমুর লঙের নামে প্রথম ছেলের নাম রেখেছিলেন করিনা সইফ। কিন্তু অভিনেত্রী বার বার জানিয়েছিলেন, তৈমুরের অর্থ লোহা। এই কারণেই এই নামটা পছন্দ করেছিলেন তিনি। তবে সইফ ভেবেছিলেন ছেলের নাম রাখবেন ফয়জ। দ্বিতীয় ছেলের ক্ষেত্রে এবার সেই নামটাও রাখতে পারেন সইফ।

https://twitter.com/momonyc19/status/1363363217498537985?s=19

কিন্তু করিনা ও সইফের সাফ কথা, তৈমুরের বেলায় যে ভুল তাঁরা করেছেন তা আর দ্বিতীয় বার করতে রাজি নন। ডেলিভারির আগে নেহা ধুপিয়ার একটি টক শো তে এসে এমনটাই জানিয়েছিলেন বেবো। তৈমুরের নাম নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে ও সইফকে। তাই সেই ভুল তাঁরা আর করবেন না বলেই জানান। কিছুদিন সময় যাক তারপর তাঁরা চিন্তা করবেন কি নাম রাখবেন।

রবিবার করিনাকে দেখতে হাসপাতালে উপস্থিত হন রণধীর, ববিতা কাপুর ও করিশ্মা কাপুর। সাংবাদিকদের অভিনেতা বলেন, “ভাইকে দেখে অত‍্যন্ত উচ্ছ্বসিত তৈমুর। এবার সে ভাইয়ের সঙ্গে খেলতে পারবে। সইফ ও খুব খুশি। আর করিনা তো আমার মেয়ে, ওকে প্রাণভরে আশীর্বাদ করতে পারি।”

মুম্বইয়ের ব্রিজ ক‍্যান্ডি হাসপাতালে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দেন বেবো। রবিবার সকাল সাড়ে আটটা নাগাদ দ্বিতীয় সন্তানের জন্ম দেন তিনি। হাসপাতালে ভর্তি হয়েছিলেন শনিবার বিকেলেই। জানা গিয়েছে সি সেকশন ডেলিভারি হয়েছে করিনার। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন বলে খবর।

Back to top button