টাইমলাইনবিনোদন

আসছে ‘জব উই মেট’এর সিক‍্যুয়েল! মনের মতো ‘গীত’কে পছন্দ করেছেন করিনা নিজেই

বাংলাহান্ট ডেস্ক: করিনা কাপুর খানের (kareena kapoor khan) অভিনয় কেরিয়রে অন‍্যতম মাইলস্টোন নিঃসন্দেহে ‘জব উই মেট’ (jab we met)। তবে সেই সময় করিনার নামের সঙ্গে খান পদবীটি যুক্ত হয়নি। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল জব উই মেট। সেই সময় শাহিদ কাপুর ও করিনা কাপুরের প্রেমকাহিনি সর্বজন বিদিত। ছবি সুপারহিট হলেও এরপরেই অবশ‍্য তাঁদের সম্পর্কে ছেদ পড়ে।

জব উই মেটের পর কেটে গিয়েছে এক যুগেরও বেশি সময়। এখনো সিনেপ্রেমীদের মনে একই রকম উজ্জ্বল গীত আদিত‍্যর মিষ্টি প্রেম। বিশেষ করে গীতের সংলাপগুলি তুমুল জনপ্রিয় হয়েছিল। তবে এতদিন জব উই মেটের সিক‍্যুয়েল তৈরির কথা কেউ চিন্তা না করলেও করিনা ভাবনা চিন্তা করছেন এই ছবির সিক‍্যুয়েল নিয়ে। এমনকি মনের মতো ‘গীত’কেও পেয়ে গিয়েছেন তিনি।


তিনি হলেন অভিনেত্রী কুশা কপিলা (kusha kapila)। সোশ‍্যাল মডিয়ায় যারা বেশ ঘোরাফেরা করেন তাঁরা অনেকেই পরিচিত কুশার সঙ্গে। নানান মজার ভিডিও তৈরি করেন তিনি। একটি ওয়েবসাইটের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। বিশেষ করে কুশার ‘সাউথ দিল্লি গার্লস’ এর ভিডিও সিরিজ বেশ জনপ্রিয় নেটমাধ‍্যমে।

সম্প্রতি গীত কে নিয়ে একটি ভিডিও করেছিলেন কুশা। গীত যদি ভাতিন্ডার ‘শিখনি’ না হয়ে দক্ষিণ দিল্লির ফ‍্যাশনিস্তা হতো তাহলে তার হাবভাব কেমন হতো তা কয়েকটি সংলাপের মধ‍্যে দিয়ে অভিনয় করে দেখিয়েছেন কুশা। ভিডিওটি দেখে মন্তব‍্য করেছেন খোদ ‘গীত’ ওরফে করিনা।

তিনি লিখেছেন, ‘কুশা কপিলার সঙ্গে জব উই মেট টু বানানোর দাবি জানাচ্ছি।’ গীতের এই নতুন রূপ যে করিনার বেশ পছন্দ হয়েছে তা তাঁর কমেন্ট থেকেই স্পষ্ট। এমনকি জব উই মেট এর পরিচালক ইমতিয়াজ আলিও শেয়ার করেছেন কুশার এই ভিডিওটি।

এমন অবস্থায় সত‍্যিই কি জব উই মেট এর সিক‍্যুয়েল তৈরি হবে আর তৈরি হলেও কি সেখানে নতুন গীতের চরিত্রে কুশাকে দেখা যাবে? প্রশ্নের উত্তর খুঁজছে নেটজনতা। তবে গীত যখন নতুন তখন তার বিপরীতে আদিত‍্যের চরিত্রেও কি নতুন মুখ দেখা যাবে নাকি শাহিদ কাপুরকেই ফের আদিত‍্যর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে, সে বিষয়ে অবশ‍্য কিছুই জানাননি করিনা।

Back to top button