টাইমলাইনবিনোদনছবি

সদ‍্যোজাত ছোট ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন করিনা, প্রকাশ‍্যে প্রথম ছবি

বাংলাহান্ট ডেস্ক: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। দ্বিতীয় সন্তানের জন্মের পর সদ‍্যোজাতকে (newborn) নিয়ে আজ ব্রিজ ক‍্যান্ডি হাসপাতাল থেকে নিজের বাড়িতে ফিরলেন বেবো। তাঁকে বাড়ি নিয়ে যেতে হাসপাতালে উপস্থিত হয়েছিলেন সইফ আলি খান ও তৈমুর। সে সময়ই প্রকাশ‍্যে আসে সদ‍্যোজাতর প্রথম ছবি।

হাসপাতাল থেকে গাড়ি নিয়ে বেরোতে দেখা যায় সইফ, তৈমুর ও করিনাকে। তবে পাপারাৎজির সামনে পোজ দেননি অভিনেত্রী। ন‍্যানির কোলে ছিল ছোট্ট নবাব পুত্র। গাড়ির কাঁচের বাইরে থেকেই তার দিকে ক‍্যামেরা তাক করে পাপারাৎজি। তবে উলটো দিকে ফিরে থাকায় তার মুখ দেখার সুযোগ একেবারেই ছিল না। ক‍্যামেরার ফোকাসে আসে সদ‍্যোজাতর এক মাথা চুল।


গাড়িতে বাবা সইফের কোলে বসে ক‍্যামেরার দিকে তাকাতে দেখা যায় তৈমুরকেও। এর আগে সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তাঁর এক রকম লাগে। তবে সবাই বলছে করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে।

অপরদিকে ইতিমধ‍্যেই করিনার দ্বিতীয় পুত্র সন্তানকে নিয়ে ট্রোল শুরু হয়ে গিয়েছে নেট জগতে। টুইটারে রীতিমতো ট্রেন্ড করতে শুরু করেছে চেঙ্গিস খাঁ ও ঔরঙ্গজেব। করিনাকে নেটিজেনদের প্রস্তাব, প্রথম ছেলের নাম তৈমুর রেখেছিলেন। এবার তাহলে দ্বিতীয় জনের নাম ঔরঙ্গজেব বা চেঙ্গিজ রাখুন। নবাব পরিবারের দ্বিতীয় উত্তরাধিকারীর জন্ম হতে না হতেই তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে সইফ করিনা সহ নবজাতককে।

নেটিজেনদের বক্তব‍্য, তৈমুর লঙের নামে প্রথম ছেলের নাম রেখেছিলেন করিনা সইফ। কিন্তু অভিনেত্রী বার বার জানিয়েছিলেন, তৈমুরের অর্থ লোহা। এই কারণেই এই নামটা পছন্দ করেছিলেন তিনি। তবে সইফ ভেবেছিলেন ছেলের নাম রাখবেন ফয়জ। দ্বিতীয় ছেলের ক্ষেত্রে এবার সেই নামটাও রাখতে পারেন সইফ।

Back to top button