টাইমলাইনবিনোদন

হাতে সময় কম, বিমানবন্দরেই সাজতে বসে গেলেন করিনা!

বাংলাহান্ট ডেস্ক: থায় বলে তারকাদের জীবন সবসময়েই ব‍্যস্ত। একের পর এক ছবির শ‍্যুটিং, অ্যাওয়ার্ড শো, ফটোশ‍্যুট, দম ফেলার ফুরসত নেই তাঁদের। এমনকি নিজেদের পরিবারকেও ইচ্ছে থাকলেও সময় দিতে পারেন না তারকারা। তাই সময় ম‍্যানেজের ব‍্যাপারে তাঁদের সবাইকেই পটু হতে হয়। তবে এই বিষয়ে সিদ্ধহস্ত কিন্তু একমাত্র করিনা কাপুর খান। আর ‘পু’-এর কাজকর্মও যে বাকিদের থেকে একটু আলাদা সে তো সবাই জানেন। তা তিনি ফের এক কাণ্ড ঘটিয়েছেন। এবার বিমানবন্দরেই মেকআপের সরঞ্জাম নিয়ে সাজতে বসে গেলেন বেবো।


আসলে করিনার পিসতুতো ভাই আরমান জৈনের রোকার অনুষ্ঠান রয়েছে বেঙ্গালুরুতে‌। এদিকে করিনার শিডিউল এক্কেবারেই টাইট। একদমই ছুটি পাচ্ছেন না। কিন্তুর ভাইয়ের রোকাতে তিনি উপস্থিত থাকবেন না তা কি হয়? অগত‍্যা বিমানবন্দরেই চলল মেকআপ থেকে সাজ পোশাক করা সবই। পুরো পর্বটাই ক‍্যামেরাবন্দি করেছেন করিনার ম‍্যানেজার। সেই ভিডিয়ো এখন সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল।

View this post on Instagram

The most beautiful and kind our king & queen! 🌟

A post shared by Kareena Kapoor Khan FC (@kareenakapoorteam) on

লাল টুকটুকে চুড়িদার পরিহিত করিনাকে দেখে চোখ ফেরানো মুশকিল। পাশে সাদা কুর্তা পাজামাতে সইফকেও লাগছিল নবাবের মতো। বিমানবন্দর থেকে বেরোনোর সময়েই পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন তাঁরা। বেঙ্গালুরু বিমানবন্দর থেকেই সোজা ভাইয়ের রোকার অনুষ্ঠানে পৌঁছান করিনা।

View this post on Instagram

The perf couple doesn't exi…. 😱😍🔥

A post shared by Kareena Kapoor Khan FC (@kareenakapoorteam) on

প্রসঙ্গত এই মুহূর্তে আগামী ছবি ‘গুড নিউজ’এর প্রচারে ব‍্যস্ত রয়েছেন করিনা। তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্ঝ ও কিয়ারা আডবানী।

Related Articles

Back to top button