টাইমলাইনবিনোদনভিডিও

‘তাণ্ডব’ ইস‍্যুতে বিপাকে সইফ, নিশ্চিন্তে প্রেগনেন্সি ফটোশুট করছেন স্ত্রী করিনা

বাংলাহান্ট ডেস্ক: করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খানের (saif ali khan) পরিবারে এখন প্রতিটা দিনই অধীর অপেক্ষায় কাটছে। যেকোনো দিনই আসতে পারে সুখবর। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা। তবে সেই আনন্দের মাঝেও কিছুটা আশঙ্কাও মিশে রয়েছে খান পরিবারে।

‘তাণ্ডব’ ওয়েব সিরিজের জন‍্য তুমুল বিতর্কে জড়িয়েছেন সইফ। ইতিমধ‍্যেই থানায় হাজিরার নোটিস পেয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর ও গৌরব সোলাঙ্কি। বিপাকে রয়েছেন সইফও। তবে আপাতত এসব চিন্তা দূরে সরিয়ে ফটোশুটে মেতেছেন করিনা। কালো হাই স্লিট বডি হাগিং গাউন ও হাই হিল পরে ক‍্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে বেবোকে। নিজেই ভিডিওটি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়‌।


মাত্র কিছুদিন আগেই সইফ ও ছেলে তৈমুর আলি খানকে নিয়ে নতুন বাড়িতে প্রবেশ করলেন করিনা। এদিন গৃহপ্রবেশ উপলক্ষে পরিবারের সদস‍্যদের নিয়ে একটি সান্ধ‍্য পার্টির আয়োজন করেছিলেন বেবো। উপস্থিত ছিলেন করিশ্মা কাপুরও। করিনার সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন লোলো। সুন্দর করে সাজানো নতুন বাড়ির ওপেন স্পেসে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন করিনা ও করিশ্মা। সঙ্গে ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘নতুন শুরু গুলো সবসময়ই বিশেষ হয়।’

অপরদিকে সম্প্রতি তাণ্ডব ওয়েব সিরিজের জন‍্য বড়সড় বিপাকে পড়েছেন সইফ। এই ওয়েব সিরিজ হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছে এই অভিযোগ তুলে সমস্ত রাম ভক্ত ও শিব ভক্তদের ওয়েব সিরিজের অভিনেতা সইফ আলি খানের বাড়ির বাইরে একত্রিত হওয়ার ডাক দিয়েছেন বিজেপি বিধায়ক রাম কদম।

টুইটে সইফের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি লিখেছেন, যখন তাণ্ডবের চিত্রনাট‍্য অভিনেতা পড়ছিলেন তখনি হিন্দু ধর্মের দেবদেবীদের প্রতি অবমাননাজনক বিষয়গুলি তাঁর নজরে এসেছিল নিশ্চয়ই্য তখন তিনি চুপ কেন ছিলেন? উনিও কি তাহলে এই বিষয়গুলিকে সমর্থন করেন?

বিজেপি বিধায়ক আরো লেখেন, ‘সইফ আলি খান আপনি দেশের একজন নামী শিল্পী। কিন্তু অতীতে আপনার দেওয়া কিছু বয়ান আজ এই প্রশ্নগুলো আপনার সামনে দাঁড় করিয়েছে। এবার আপনার বাড়িতে গিয়ে এই প্রশ্নগুলো জিজ্ঞাসা করা জরুরি হয়ে দাঁড়িয়েছে। হয় দেশবাসীকে জবাব দিন নাহলে আমার স্বাগত জানানোর জন‍্য তৈরি থাকুন।’

Back to top button