টাইমলাইনবিনোদন

নবম শ্রেণিতে অন্তঃসত্ত্বা, শাহিদের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস! কেচ্ছায় ভরা জীবন করিনা কাপুর খানের

বাংলাহান্ট ডেস্ক: কাপুর পরিবারের ছোট মেয়ে থেকে পতৌদি পরিবারের বেগম পর্যন্ত, একটা লম্বা সফর পার করে এসেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বলিউডের ছোট্ট বেবো আজ ইন্ডাস্ট্রির খ‍্যাতনামা নায়িকা। ৪২ বছরে বদলেছে অনেক কিছুই। পুরনো বিতর্ক ভুলে নতুন বিতর্ক তৈরি করছেন করিনা। তবে তাঁর জীবনের কিছু কিছু বিষয় চিরকালের মতো গেঁথে গিয়েছে মানুষের মনে, যেগুলো ধামাচাপা দেওয়া সহজ নয়।

শাহিদ কাপুরের সঙ্গে অন্তরঙ্গ ছবি ফাঁস– প্রাক্তন প্রেমিক শাহিদের সঙ্গে করিনার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি এবং ভিডিও কোনো ভাবে ফাঁস হয়ে গিয়েছিল। সে সময়ে ‘জব উই মেট’ ছবিতে কাজ করছিলেন তাঁরা। বিষয়টা নিয়ে এখনো পর্যন্ত চর্চা হয় বলিউডের অন্দরে।


MMS কাণ্ড– করিনা অভিনীত ‘হিরোইন’ ছবির কিছু ঘনিষ্ঠ দৃশ‍্যের ছবি পরবর্তীকালে ক্লিপিংয়ের আকারে MMS হিসাবে ছড়িয়ে পড়েছিল। বিষয়টা নিয়ে ব‍্যাপক বিতর্ক হলেও করিনা কখনোই এ ব‍্যাপারে মন্তব‍্য করেননি।

নবম শ্রেণিতে অন্তঃসত্ত্বা– শোনা যায়, নবম শ্রেণিতে পড়াকালীন নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন করিনা। যদিও সেটা কতটা সত‍্যি আর কতটা রটনা তা স্পষ্ট হয়নি কখনো।


হৃতিকের সঙ্গে প্রেম– একসঙ্গে কাজ করতে গিয়ে নাকি দুজনের মধ‍্যে বিশেষ সম্পর্ক গড়ে উঠেছিল। বিবাহিত হৃতিককেই মন দিয়ে বসেছিলেন করিনা! এমনকি অভিনেতার জন‍্য নাকি হাতের শিরাও কেটেছিলেন তিনি। রাজি ছিলেন ফিল্মি কেরিয়ার বিসর্জন দিতে। যদিও সেসব গুঞ্জন দুজনের কেউই স্বীকার করেননি।

সইফ আলি খানের সঙ্গে বিয়ে– নিজের থেকে বয়সে বড়, দুই সন্তানের বাবা সইফকে বিয়ে করার সিদ্ধান্তে  নিন্দার মুখে পড়তে হয়েছিল করিনাকে। কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন তিনি।


দুই ছেলের নাম নিয়ে বিতর্ক– তৈমুর আলি খান এব‌ং জাহাঙ্গীর আলি খান, দুই ছেলের মোগল বাদশা ও মুসলিম সম্রাটদের নামে নাম রাখায় করিনাকে ধিক্কার দিয়েছিলেন অনেকেই। কিন্তু সমালোচনা গায়ে মাখেননি অভিনেত্রী।

Related Articles