টাইমলাইনবিনোদন

দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা, সইফের সঙ্গে নিজেই জানালেন সুখবর!

বাংলাহান্ট ডেস্ক: তৈমুরের (taimur ali khan) পর এবার নতুন অতিথির আগমন হতে চলেছে করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খানের (saif ali khan) পরিবারে। দ্বিতীয়বার মা (mother) হতে চলেছেন বেবো। স্বামী সইফের সঙ্গে নিজেই জানিয়েছেন এই সুখবর।
একটি যৌথ বিবৃতিতে করিনা ও সইফ বলেন, “খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। শুভাকাঙ্খীদের অসংখ‍্য ধন‍্যবাদ তাদের ভালবাসা ও শুভকামনার জন‍্য।” বুধবার সংবাদ মাধ‍্যমের তরফে এই প্রসঙ্গে করিনার বাবা রণধীর কাপুরকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আশা করি এই খবর সত‍্যি।

বর্ষীয়ান অভিনেতার কথায়, “আশা করছি এই খবর সত‍্যি। দুজন সন্তান থাকলে একে অপরের জন‍্য বন্ধু হয়ে উঠতে পারে।” তবে তিনি জানান এই বিষয়ে সইফ ও করিনা এখনও তাঁকে কিছুই জানাননি।
২০১৬ তে জন্ম হয় করিনা ও সইফের প্রথম পুত্র তৈমুর আলি খানের। মাত্র তিন বছর বয়সেই রীতিমতো তারকা বনে গিয়েছে সে। এর আগে ২০১৮ তে দ্বিতীয় সন্তানের বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান এখনও দু বছরের আগে তিনি কিছু ভাবছেন না। ২০১৯ এও করিনা জানিয়েছিলেন এখন কেরিয়ারের দিকেই মনোযোগ দিতে চান তিনি ও সইফ।


প্রসঙ্গত, এরপর আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। করোনা পরিস্থিতির জন‍্য ছবির মুক্তির তারিখ পিছিয়ে করা হয়েছে আগামী বছর বড়দিনে। এখনও ছবির শুটিংও বাকি রয়েছে কিছু। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি শুটিং সারবেন অভিনেত্রী।

Back to top button
Close