টাইমলাইনবিনোদন

মায়ের মতোই শরীর সচেতন, বিশ্ব যোগ দিবসে কোমর উঁচিয়ে যোগাসন করা শেখালো করিনা-পুত্র জাহাঙ্গীর

বাংলাহান্ট ডেস্ক: খাবারের লোভ সামলাতে না পেরে ‘ফুড কোমা’য় চলে যাওয়ার মতো অবস্থা হয় তাঁর। আবার তিনিই শরীরচর্চা অন্ত প্রাণ। কথা হচ্ছে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) প্রসঙ্গে। ফিট থাকার জন‍্য যোগাসন থেকে শুরু করে কঠোর শরীরচর্চাও বাদ দেন না তিনি। সেসব ছবি মাঝেমধ‍্যেই সোশ‍্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়।

আজ, ২১ জুন যোগ দিবস। প্রধানমন্ত্রী সহ সমগ্র দেশবাসী যোগাসনে মনোনিবেশ করেছে। বাদ যাননি করিনাও। তবে তিনি একা নন। তাঁর সঙ্গে যোগাসন করতে দেখা গিয়েছে ছোট্ট জাহাঙ্গীরকেও (Jehangir)। করিনার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, চার হাত পা ছড়িয়ে যোগ করছে খুদে জেহ।


ক‍্যাপশনে করিনা লিখেছেন, ‘ব‍্যালেন্স, জীবন এবং যোগাসনের জন‍্য অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একটি শব্দ। সবাইকে জানাই আন্তর্জাতিক যোগ দিবসের শুভেচ্ছা। আমার জেহ বাবা।’ পুঁচকের কাণ্ডকারখানা শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। কমেন্ট করেছেন করিনার ননদ সাবা আলি খানও।

২০২১ এর ফেব্রুয়ারিতে জন্ম হয়েছিল জাহাঙ্গীরের। এক বছর চার মাস বয়স পুঁচকের। সবে সবে হাঁটতে শিখছে জাহাঙ্গীর। কিছুদিন আগে তাকে দেখা গিয়েছিল আয়ার হাত ধরে টলোমলো পায়ে হাঁটতে। করিনার বাড়ি থেকে বেরিয়ে টুকটুক করে হেঁটে গাড়ির দিকে যেতে দেখা গিয়েছিল জেহকে।

তৈমুর ও জাহাঙ্গীরের দেখাশোনা করার ভারপ্রাপ্ত আয়া শক্ত করে এক হাত ধরে রেখেছিলেন খুদের। জাহাঙ্গীরের প্রথম বার হাঁটার ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। আরেকবার পাপারাৎজির উদ্দেশে হাত নাড়তেও দেখা গিয়েছিল তাকে।

প্রহঙ্গত, সম্প্রতি নিজের আসন্ন ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন করিনা। বড়পর্দার পর এই প্রথম OTT তে পা রাখছেন করিনা। ওয়েব সিরিজের নাম ‘দ‍্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’। করিনা ছাড়াও সিরিজে রয়েছেন বিজয় বর্মা এবং জয়দীপ আহলাওয়াত। পরিচালনায় সুজয় ঘোষ। ছোট ছেলে জাহাঙ্গীরকে নিয়ে কালিম্পংয়ে এসেছিলেন করিনা। দ্বিতীয় অংশের শুটিং হবে মুম্বইতে।

সিনেমার প্রসঙ্গে আসলে আগামীতে ‘লাল সি‌ং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। তাঁর বিপরীতে রয়েছেন আমির খান। ইতিমধ‍্যেই ট্রেলার প্রকাশ‍্যে এসেছে ছবির। আগামী ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা।

Related Articles

Back to top button