ছবিটাইমলাইনবিনোদন

সাদা গাউন-গোলাপি লিপস্টিক, প্রেগনেন্সি গ্লো বাঁধ মানছে না বেগম সাহেবার, ভাইরাল করিনার ছবি

বাংলাহান্ট ডেস্ক: করোনা আবহের মধ‍্যে দ্বিতীয় সন্তান আগমনের খবর দিয়ে রাতারাতি লাইমলাইট নিজের দিকে টেনে নিয়েছিলেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। লকডাউন ওঠার পরপরই এই সুখবর জানান করিনা ও সইফ। তারপর থেকে প্রায়দিনই পেজ থ্রির পাতায় উঠে আসছেন বেবো।

সম্প্রতি মুম্বইতে পাপারাৎজির ক‍্যামেরায় ধরা পড়েন বেগম। এদিন করিনার পরনে ছিল দুধ সাদা গাউন। সঙ্গে ঠোঁটে ছিল উজ্জ্বল গোলাপি লিপস্টিক। এছাড়া প্রেগনেন্সির সময় বাড়তি গ্লো তো রয়েছেই। সব মিলিয়ে বেবোর দিক থেকে চোখ ফেরানো দায়। ছবিগুলি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে।


তবে তৈমুরের মতো এবারেও গর্ভাবস্থায় বসে থাকার পাত্রী নন করিনা। বরং এর মধ‍্যেই স্বামী, সন্তানকে নিয়ে মুম্বই ছেড়ে পাড়ি দেন দিল্লি। আগামী ছবি লাল সিং চাড্ডার শুটিংও শেষ করে ফেলেছেন ইতিমধ‍্যেই। পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও দিব‍্যি সক্রিয় রয়েছেন অভিনেত্রী।


সম্প্রতি নিজের বাড়ির ব‍্যালকনিতেও ফটোশুট করতে দেখা যায় করিনাকে। সঙ্গে ছিলেন দিদি করিশ্মা কাপুরও। করিনা ও করিশ্মা দুই বোনকেই এদিন ধূসর রঙের পোশাকে দেখা গিয়েছে। মাঝে মাঝে মেকআপ করতেও দেখা যায় বেবোকে। পোশাকের উপর দিয়ে স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প। তবে করিনা ও করিশ্মা কিসের শুট করছিলেন তা জানা যায়নি। সেই সব ছবিও বেশ ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।


প্রসঙ্গত, এরপর ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। তাঁর বিপরীতে রয়েছেন আমির খান। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। আমির ও করিনা ছাড়াও ছবিতে দেখা যাবে মোনা সিং ও বিজয় সেতুপতিকে। আগে জানা গিয়েছিল চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে এই ছবি। তবে এবার করোনার কারনে ছবির আনুষ্ঠানিক মুক্তির তারিখ এখনো ঘোষনা হয়নি।

Back to top button