টাইমলাইনবিনোদন

শাহিদেরও আগে হৃতিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন করিনা! কি বললেন বেবো?

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অপর নাম গ্ল‍্যামার ওয়ার্ল্ড। এই জগতে যেমন আলো আছে তেমধ অন্ধকারও আছে। এখানে কে যে কখন কার সঙ্গে সম্পর্কে জড়ান আর কখন কার সঙ্গে বিচ্ছেদ হয় তা কেউই নিশ্চিত করে বলতে পারে না। বলিউডে এমন সম্পর্কের কাহিনি প্রচুর রয়েছে। সেই তালিকায় অন‍্যতম দুটো নাম করিনা কাপুর খান ও হৃতিক রোশন।
দুজনে একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। ম‍্যায় প্রেম কি দিওয়ানি হু মুক্তি পাওয়ার পর থেকেই তাদের নিয়ে গুঞ্জন শুরু হয় বিটাউনে। কভি খুশি কভি গম, মুঝসে দোস্তি করোগি, ইয়াদে সহ বেশ কিছু ছবিতে তাদের অসাধারন রসায়ন চোখে পড়েছে। সেই সময় একটি সাক্ষাৎকারে এসে হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খোলেন করিনা। তিনি সাফ জানান, তাঁরা দুজনে শুধুই ভাল বন্ধু। তাই কে কি বলল তাতে তাঁদের কিছু যায় আসে না।


তিনি আরও বলেন, তারকার তকমা যখনই নামের সঙ্গে জুড়ে যায় তখনই এইসব আলোচনা শুরু হয়। এসবই অভ‍্যাস হয়ে গিয়েছে বলেও জানান করিনা। শুধু হৃতিক নয়, জানা যায় তাঁর পরিবারের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক ছিল অভিনেত্রীর। কিন্তু হৃতিক বিবাহিত হওয়ায় ধীরে ধীরে তাঁর থেকে দূরে সরতে শুরু করেন করিনা। এই সময়েই শাহিদের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।
তবে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। একসময়ে শাহিদের সঙ্গেও বিচ্ছেদ হয় তাঁর। এরপর সইফ আলি খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন করিনা। কিছুদিন পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ করিনা।

Related Articles