টাইমলাইনবিনোদনভিডিও

লকডাউনে বাড়িতেই চলছে শুটিং, ক‍্যামেরার নেপথ‍্যের ভিডিও শেয়ার করলেন করিনা

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ লকডাউনের (lockdown) শুরু থেকেই বাড়িতেই বন্দি হয়ে রয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খান (saif ali khan)। প্রথম প্রথম অন‍্যান‍্যদের মতো বাড়িতে বসে এই ফাঁকা সময়টুকু উপভোগ করলেও পরে ঘরবন্দি হয়েই শুটিংয়ের বন্দোবস্ত করেন তাঁরা।

এবার সেই শুটিংয়েরই ক‍্যামেরার পেছনের কিছু দৃশ‍্য প্রকাশ‍্যে এনেছেন বেবো। বাড়িতে বসে কয়েকটি প্রোজেক্টে কাজ করেন সইফ ও করিনা। তার মধ‍্যেই একটির ক‍্যামেরার পেছনের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।


ভিডিওতে দেখা যাচ্ছে, সোফার উপরে বসে রয়েছেন সইফ। তাঁর হাতে পপকর্ন ভর্তি একটি বাটি। অভিনেতার সামনে ক‍্যামেরা রয়েছে। এছাড়া ঘরেও রয়েছে শুটিংয়ের জন‍্য আলোর ব‍্যবস্থা। অপরদিকে করিনাকে দেখা যায় সেজেগুজে বসে পাউট করতে। এই ভিডিওটি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন করিনা।

https://www.instagram.com/p/CEOGtzeB217/?igshid=47rmdysqacb1

প্রসঙ্গত, গতকাল গণেশ চতুর্থীতে ছোট্ট তৈমুরের নিজের হাতে বানানো খেলনা গণেশের মূর্তিই পূজিত হয় কাপুর-খান পরিবারে। নিজের হাতেই খেলনা ‘লেগোস’ দিয়ে সুন্দর একটি গণেশের মূর্তি বানায় ছোট্ট তৈমুর। শুধু মূর্তি না, তার সামনে প্রসাদের থালা এমনকি বাবা মায়ের সঙ্গে নিজেরও ছোট ছোট পুতুল বানিয়ে সাজায় সে। সেই মূর্তিই এবার পূজা করা হয়েছে।

করিনা নিজে শেয়ার করেছেন ছবি। ছবিতে দেখা যাচ্ছে, গণপতির সামনে হাত জোড় করে বসে রয়েছে তৈমুর। ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘গণপতির পুজো এবছর হয়তো একটু আলাদা। কিন্তু টিম লেগো দিয়ে গণেশ বানিয়ে উৎসবের আনন্দটা ঠিক বজায় রেখেছে। সকলকে শুভ গণেশ চতুর্থী। সবার সুস্থতা ও শান্তি কামনা করি।’

এরপর আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। করোনা পরিস্থিতির জন‍্য ছবির মুক্তির তারিখ পিছিয়ে করা হয়েছে আগামী বছর বড়দিনে। এখনও ছবির শুটিংও বাকি রয়েছে কিছু। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি শুটিং সারবেন অভিনেত্রী। আগামী বছর বড়দিনে মুক্তি পাবে এই ছবি।

Related Articles

Back to top button