টাইমলাইনবিনোদন

তারকার উইকেন্ড, দাদু রণধীরের পর এবার নিজেই ছোট ছেলের ছবি প্রকাশ করলেন করিনা

বাংলাহান্ট ডেস্ক: বিটাউনে তারকা সন্তানদের তালিকায় নিঃসন্দেহে প্রথম দিকেই নাম থাকবে করিনা (kareena kapoor khan) সইফ পুত্র তৈমুর আলি খানের। ছোট থেকেই করিনার বড় ছেলের কিউটনেসের ভক্ত গোটা নেটদুনিয়া। উপরন্তু ছোট থেকেই ক‍্যামেরার সামনে থাকায় পাপারাৎজির সঙ্গেও বেশ ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছিল তৈমুরের। এখন সেই বন্ধুত্বে কিছুটা চিড় ধরলেও তৈমুরের জনপ্রিয়তায় কিন্তু একটুও ঘাটতি হয়নি।

বলা বাহুল‍্য, তৈমুরের মতো তার ছোট ভাইকে নিয়েও উন্মাদনার শেষ নেই টিনসেল টাউন তথা নেটদুনিয়ায়। করিনার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসা থেকেই উত্তেজনা ছিল চোখে পড়ার মতো। কিন্তু বড় ছেলের মতো ভুল এবার আর করতে রাজি নন করিনা সইফ। তাই জন্মের পর থেকেই নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে রেখেছেন ছোট ছেলেকে।


এর আগে আন্তর্জাতিক নারী দিবসে সদ‍্যোজাত ছেলেকে কোলে নিয়ে ছবি তুলেছিলেন করিনা। তবে তার মুখ দেখার কোনো সম্ভাবনাই ছিল না সেই ছবিতে। ফের একবার ছোট ছেলের একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে শুয়ে খেলা করছে ছোটে নবাব। পাশে বসে ভাইয়ের দিকে এক দৃষ্টে তাকিয়ে তৈমুর। বড় ছেলেকে জড়িয়ে ধরে বসে হাসিমুখে ছোট পুত্রের দিকে তাকিয়ে সইফ।

তবে এই ছবিতেও ছোট সন্তানের মুখ দেখাননি করিনা। এডিট করে ঢেকে দিয়েছেন সদ‍্যোজাতর মুখ। ক‍্যাপশনে করিনা লিখেছেন, ‘আমার উইকেন্ড এমনি কাটে। আপনাদের কিভাবে কাটে?’ আট লক্ষের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি।

এর আগেই অবশ‍্য দাদু রণধীর ভুল করে করিনার ছোট ছেলের ছবি প্রকাশ করে ফেলেছিলেন সোশ‍্যাল মিডিয়ায়। আসলে দুই নাতির ছোটবেলার ছবি কোলাজ করে শেয়ার করেছিলেন রণধীর। তৈমুরের ছোটবেলার ছবির সঙ্গে কোলাজ করেছিলেন দ্বিতীয় নাতির ছবিও। অবশ‍্য ভুল বুঝতে পেরে কিছুক্ষণের মধ‍্যেই মুছে ফেলেন সেই পোস্ট। তবে ততক্ষণে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল করিনা পুত্রের ছবি।

এর আগে সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তাঁর এক রকম লাগে। তবে সবাই বলছে করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে। ছবি দেখে বেশ স্পষ্ট, ছোট ভাইকে দাদা তৈমুরের মতোই দেখতে হয়েছে অনেকটা।

Back to top button