ছবিটাইমলাইনবিনোদন

বাড়ির ব‍্যালকনিতেই ফটোশুট করিনা-করিশ্মার, মুহূর্তে ভাইরাল বেবোর বেবি বাম্পের ছবি

বাংলাহান্ট ডেস্ক: করিনা কাপুর খান (kareena kapoor khan) নিজের প্রেগনেন্সির সময়টা চুটিয়ে উপভোগ করছেন। তবে তার মধ‍্যেই নিজের কাজটাও ঠিকই সেরে নিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের বাড়ির ব‍্যালকনিতে ফটোশুট করতে দেখা গেল করিনাকে। সঙ্গে ছিলেন দিদি করিশ্মা কাপুরও।

করিনা ও করিশ্মা দুই বোনকেই এদিন ধূসর রঙের পোশাকে দেখা গিয়েছে। মাঝে মাঝে মেকআপ করতেও দেখা গেল বেবোকে। পোশাকের উপর দিয়ে স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প। তবে করিনা ও করিশ্মা কিসের শুট করছিলেন তা জানা যায়নি।


করোনা আবহের মধ‍্যে দ্বিতীয় সন্তান আগমনের খবর দিয়ে রাতারাতি লাইমলাইট নিজের দিকে টেনে নিয়েছিলেন করিনা কাপুর খান। লকডাউন ওঠার পরপরই এই সুখবর জানান করিনা ও সইফ। তারপর থেকে প্রায়দিনই পেজ থ্রির পাতায় উঠে আসছেন বেবো।


তবে তৈমুরের মতো এবারেও গর্ভাবস্থায় বসে থাকার পাত্রী নন করিনা। বরং এর মধ‍্যেই স্বামী, সন্তানকে নিয়ে মুম্বই ছেড়ে পাড়ি দেন দিল্লি। আগামী ছবি লাল সিং চাড্ডার শুটিংও শেষ করে ফেলেছেন ইতিমধ‍্যেই। পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও দিব‍্যি সক্রিয় রয়েছেন অভিনেত্রী।


এখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করিনা। রীতিমতো উপচে পড়ছে তাঁর প্রেগনেন্সি গ্লো। কিছুদিন আগেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি সেলফি শেয়ার করেন তিনি। মেকআপ ছাড়াই ছবিতে ধরা দেন করিনা। তাঁর পরনে দেখা যায় সাদা কালো কাফতান।

প্রসঙ্গত, এরপর ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। তাঁর বিপরীতে রয়েছেন আমির খান। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। আমির ও করিনা ছাড়াও ছবিতে দেখা যাবে মোনা সিং ও বিজয় সেতুপতিকে। আগে জানা গিয়েছিল চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে এই ছবি। তবে এবার করোনার কারনে ছবির আনুষ্ঠানিক মুক্তির তারিখ এখনো ঘোষনা হয়নি।

Back to top button