টাইমলাইনবিনোদন

ঠকিয়েছে অজয়-অভিষেক, বিয়েতেও মেলেনি সুখ, ঝড়ে তছনছ সুন্দরী করিশ্মার ব‍্যক্তিগত জীবন

বাংলাহান্ট ডেস্ক: কাপুর পরিবারের বড় মেয়ের জন্মদিন আজ‍। আরেকটু বয়স বেড়ে গেল চিরযৌবনা করিশ্মা কাপুরের (Karishma Kapoor)। বয়সের কোঠায় একটার পর একটা অঙ্ক বাড়ছে ঠিকই, কিন্তু করিশ্মা দিনকে দিন যেন আরো সুন্দরী হয়ে উঠছেন। আজ ২৫ জুন ৪৭ এ পা দিলেন লোলো।

আট নয়ের দশক জুড়ে বলিউডে দাপিয়ে বেরিয়েছেন করিশ্মা। সুন্দরী নায়িকার প্রেমে পাগল হয়েছেন অনেকেই। অভিনেত্রী নিজেও একাধিক অভিনেতাকে মন দিয়েছেন। কিন্তু কোনো সম্পর্কই তাঁর টেকেনি। শেষে যখন বিয়ে করলেন তখনো এক ফোঁটাও সুখ পাননি করিশ্মা।


সে সময়কার একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল লোলোর। অজয় দেবগণের প্রেমে রীতিমতো হাবুডুবু খেয়েছিলেন তিনি। সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন। কিন্তু এক সময় করিশ্মা বুঝতে পারেন যে তিনি ঠকে গিয়েছেন। তাঁর পাশাপাশি রবীনা ট‍্যান্ডনের সঙ্গেও নাকি প্রেম চালিয়ে যাচ্ছিলেন অজয়।

সবটা বুঝতে পেরেই সম্পর্কটা থেকে সরে আসেন করিশ্মা। তারপর অভিষেক বচ্চনের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। বলিপাড়ার অভ‍্যন্তরের খবর, পাঁচ বছর ধরে প্রেম করেছিলেন দুজনে। এমনকি বাগদান সেরে নেওয়ারও পরিকল্পনা করেছিলেন নাকি তাঁরা। কিন্তু তার আগেই কোনো কারণে ভেঙে যায় সম্পর্কটা।


শুধু এই দুই অভিনেতা নয়। পরিচালক ডেভিড ধাওয়ান, গোবিন্দা এমনকি সলমন খানের সঙ্গেও নাকি ‘বিশেষ’ সম্পর্ক ছিল করিশ্মার। শেষমেষ নিজের বাল‍্যবন্ধু সঞ্জয় কাপুরকেই বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু সে বিয়েতে সুখ তো দূর, বরং পদে পদে অপমানিত হতে হয়েছিল করিশ্মাকে।

২০০৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন করিশ্মা ও সঞ্জয়। ১৩ বছর সংসার করার পর ২০১৬ তে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। পরবর্তীকালে সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের ব‍্যক্তিগত জীবনের বিষ্ফোরক সত‍্য সামনে আনেন করিশ্মা। তিনি জানান, তাঁর স্বামী শারীরিক অত‍্যাচার চালাতেন তাঁর ওপর, মারধর করতেন। এমনকি বন্ধুদের কাছে স্ত্রীর ‘দাম’ নিয়েও নাকি আলোচনা করেছিলেন সঞ্জয়।

সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছিল, আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করিশ্মা। এক অনুরাগী জিজ্ঞাসাই করে বসেছিলেন লোলোকে। আবার বিয়ে করবেন? উত্তরে করিশ্মা লেখেন, নির্ভর করছে পরিস্থিতির উপরে। অর্থাৎ সরাসরি ‘না’ও বলেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button