টাইমলাইনবিনোদন

আসছে ‘জব উই মেট’ এর সিক‍্যুয়েল? করিনার জায়গায় করিশ্মাকে গীত হিসেবে দেখে ধন্দে নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: করিনা কাপুর খানের (kareena kapoor khan) অভিনয় কেরিয়ারে অন‍্যতম মাইলস্টোন নিঃসন্দেহে ‘জব উই মেট’ (jab we met)। তবে সেই সময় করিনার নামের সঙ্গে খান পদবীটি যুক্ত হয়নি। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল জব উই মেট। সেই সময় শাহিদ কাপুর ও করিনা কাপুরের প্রেমকাহিনি সর্বজন বিদিত। ছবি সুপারহিট হলেও এরপরেই অবশ‍্য তাঁদের সম্পর্কে ছেদ পড়ে।

জব উই মেটের পর কেটে গিয়েছে এক যুগেরও বেশি সময়। এখনো সিনেপ্রেমীদের মনে একই রকম উজ্জ্বল গীত আদিত‍্যর মিষ্টি প্রেম। বিশেষ করে গীতের সংলাপগুলি তুমুল জনপ্রিয় হয়েছিল। এবার ফের ভাইরাল হল জব উই মেট এর গীতের ভিডিও। কিন্তু এই গীত করিনা নন, বরং তাঁর দিদি করিশ্মা কাপুর (karishma kapoor)।


হ‍্যাঁ, সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে গীতের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে লোলোকে। সেই একই রকম পোশাকের স্টাইল, কথা বলার ধরন। করিশ্মাকে গীতের ভূমিকায় দেখে হতবাক নেটিজেনরা। তবে কি জব উই মেট এর সিক‍্যুয়েলে করিনাকে সরিয়ে জায়গা নিলেন করিশ্মা?

চিন্তা করার আগেই জানিয়ে দিই আসল সত‍্যিটা। আসলে পুরোটাই প্রোমোশনাল ভিডিও। একটি অ্যাপের প্রচারের জন‍্যই করিশ্মার গীত হয়ে ওঠা। প্রথম ভিডিওতে দেখা যাচ্ছে, আয়নার সামনে বসে সাজতে সাজতে ফোনে বোন করিনার সঙ্গে কথা বলছেন করিশ্মা। তিনি জানাচ্ছেন একটি অ্যাপের জন‍্য জব উই মেটের স্পুফ করছেন তিনি। পরের ভিডিওতেই গীতের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

এমন অবস্থায় সত‍্যিই কি জব উই মেট এর সিক‍্যুয়েল তৈরি হবে আর তৈরি হলেও কি সেখানে নতুন গীতের চরিত্রে করিনার বদলে অন‍্য কাউকে দেখা যাবে? প্রশ্নের উত্তর খুঁজছে নেটজনতা। তবে গীত যদি নতুন হয় তখন তার বিপরীতে আদিত‍্যের চরিত্রেও কি নতুন মুখ দেখা যাবে নাকি শাহিদ কাপুরকেই ফের আদিত‍্যর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে, সে বিষয়ে অবশ‍্য কিছুই জানা যায়নি এখনো।

Related Articles

Back to top button