টাইমলাইনভারত

তান্ডব বিতর্ক: ভগবানের অপমান করা লোকেদের জিভ কাটলে ১ কোটি টাকা পুরস্কার দেব, ঘোষণা করনী সেনার

আমাজন প্রাইমের ওয়েব সিরিজ তান্ডবের নির্মাতারা ক্ষমা চেয়েছেন ঠিকই কিন্তু এই তান্ডব নিয়ে বিতর্ক নিয়ে থামার নাম নিচ্ছে না। দেশজুড়ে তান্ডবের অভিনয় করা অভিনেতা অভিনেত্রীদের বিরুদ্ধে লোকজন বিরোধ প্রদর্শন করেছে। ওয়েব সিরিজটির সাথে জড়িত থাকা অনেক লোকজনের উপর মামলাও দায়ের হয়েছে।

উত্তরপ্রদেশের যোগী সরকারও তাণ্ডবের পুরো টিমের উপর কড়া মুডে রয়েছে। এসবের মধ্যে মহারাষ্ট্রে কর্নী সেনা বড়ো ঘোষণা করে দিয়েছে। কর্নী সেনারা ঘোষণা, হিন্দু দেব দেবীদের অপমান করা লোকজনের জিভ যারা কেটে আনবে তাদের ১ কোটি টাকা পুরস্কার দেওয়া হবে।

মহারাষ্ট্রের করনী সেনার প্রমুখ অজয় সেঙ্গার তান্ডব সিরিজের উপর আপত্তি জানিয়েছেন। উনি বলেছেন, ক্ষমা চেয়ে নেওয়াটা পর্যাপ্ত নয়। উনি বলেছেন, ” এই ওয়েব সিরিজে যারা হিন্দু দেবদেবীর অপমান করেছে তাদের জিভ কেটে আনতে পারলে ১ কোটি টাকা পুরস্কার দেব। ওয়েব সিরিজ যারা নির্মাণ করেছে তারা হয়তো ক্ষমা চেয়েছে কিন্তু সেটাকে স্বীকার করা যাবে না।”

করনী সেনার মহিলা উইং ওয়েব সিরিজের উপর আপত্তি জানিয়ে এক অভিনব পদ্ধতিতে প্রতিবাদ করেন। তারা গাধার মুখের উপর অভিনেতা অভিনেত্রীদের ছবি লাগিয়ে দেন। এরপর তাদের মিষ্টি খাওয়ানো হয়। করনী সেনার মহিলারা বলেন, এবার লজ্জা করো নাহলে এবার মিষ্টির পরিবর্তে জুতো খাওয়ানো হবে। সব মিলিয়ে আলী আব্বাস জাফরের ওয়েব সিরিজের বিরুদ্ধে বিতর্ক বেড়েই চলেছে। লক্ষণউ এবং মুম্বাইয়ের মতো শহরে এই ওয়েব সিরিজের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

Back to top button