টাইমলাইনবিনোদনভিডিও

ফুটপাথের দোকান থেকে খাবার খাওয়া থেকে পাপারাৎজির জন্মদিন পালন, সত‍্যিই মাটির মানুষ কার্তিক

বাংলাহান্ট ডেস্ক: আবারো সংবাদ শিরোনামে কার্তিক আরিয়ান (kartik aaryan)। না, আর কোনো ছবি থেকে বাদ পড়েননি তিনি। বরং নিজের নম্র ব‍্যবহার, মানবিকতা দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেতা। এক পাপারাৎজোর জন্মদিন পালন করতে দেখা গিয়েছে তাঁকে। বলিউডের একজন নামী তারকা হওয়া সত্ত্বেও মাটির মানুষ তিনি।

মুম্বইয়ের রাস্তা হোক বা কোনো ছবির প্রিমিয়ার কিংবা অ্যাওয়ার্ড শো, সর্বত্রই তারকাদের ঘিরে থাকে পাপারাৎজি। এই ক‍্যামেরার ঝলকানি, সোশ‍্যাল মিডিয়ায় ছবি, ভিডিও যে তারকাদের জনপ্রিয়তা বাড়ার একটি বড় কারণ তা স্বীকার করতেই হবে। কিন্তু তা সত্ত্বেও বহু তারকাকে দেখা গিয়েছে এই ছবি শিকারিদের সঙ্গে দুর্ব‍্যবহার করতে। সেখানে দাঁড়িয়ে এক পাপারাৎজোর জন্মদিন পালন করলেন কার্তিক, নিজে হাতে খাওয়ালেন কেক।


ভিডিওতে দেখা যাচ্ছে, আরো সকলের সঙ্গে হ‍্যাপি বার্থডে গান গাইতে গাইতে ওই ব‍্যক্তিকে কেক খাওয়াচ্ছেন কার্তিক। ভিডিওতে জানানো হয়েছে অবিনাশ নামে ওই পাপারাৎজোর জন্মদিন সেলিব্রেট করতেই বাইরে বেরিয়েছিলেন কার্তিক। ভিডিও শেয়ার হতেই ভাইরাল। প্রচুর প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা। একজন লিখেছেন, ‘মাটির কাছাকাছি থাকেন কার্তিক’। আরেকজন লিখেছেন, তাঁর হৃদয় সত‍্যিই খুব বড়।

এর আগেও একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে প্রমাণিত হয়েছিল কার্তিক বাস্তবিকই একজন মাটির মানুষ। ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাবার কিনে খেতে দেখা গিয়েছিল কার্তিককে। তাও আবার কোটি টাকার ল‍্যাম্বরগিনির উপরে খবরের কাগজ পেতে। স্বাভাবিক ভাবেই ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি।

প্রসঙ্গত, সদ‍্য মুক্তি পেয়েছে কার্তিকের নতুন ছবি ‘ধামাকা’। একজন নিউ অ্যাঙ্করের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ১৯ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ছবিটি। এছাড়া ‘ভুল ভুলাইয়া ২’ তেও রয়েছেন কার্তিক।

Related Articles