টাইমলাইনবিনোদন

ভাগ‍্য সহায়, করন মুখ ফেরাতেই নামী প্রযোজকের ছবির লোভনীয় প্রস্তাব পেলেন কার্তিক

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি করন জোহরের (karan johar) প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের ছবি ‘দোস্তানা টু’ থেকে কার্তিক আরিয়ানকে (kartik aaryan) বাদ দেওয়ার কথা ঘোষনা করা হয়। গুঞ্জন শোনা যায় করনের সঙ্গে অভিনেতার মনোমালিন‍্যের জন‍্যই এমন প্রস্তব নেওয়া হয়েছে। ধর্মার তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয় কিছু বিশেষ কারণ বশত ছবির রিকাস্টিং করা হবে।

এই খবর প্রকাশ‍্যে আসতেই নতুন করে করনের বিরুদ্ধে মারমুখী হয়ে ওঠেন নেটজনতা। কার্তিকের প্রতি সহানুভূতি ক্রমে বাড়তেই থাকে। এমন পরিস্থিতিতে খবর পাওয়া গিয়েছে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার (sajid nadiadwala) আগামী ছবিতে একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে গিয়েছেন কার্তিক।


জানা গিয়েছে, নমহ পিকচার্সের সঙ্গে মিলিত ভাবে এই  প্রযোজনা করছেন সাজিদ। বেশ বড় পরিসরেই তৈরি হবে ছবি। জানা যাচ্ছে মহাকাব‍্যিক প্রেম কাহিনিকে ভিত্তি করেই তৈরি ছবির চিত্রনাট‍্য। কার্তিকও নাকি ইতিমধ‍্যেই সবুজ সংকেত দিয়েছেন প্রযোজককে। করোনা প‍রিস্থিতি অনুকূল হলে চলতি বছরের শেষের দিকে হয়তো শুরু হতে পারে ছবির শুটিং।

বলা বাহুল‍্য, এই খবরে খুশির বান ডেকেছে কার্তিকের অনুরাগী মহলে। তাদের বক্তব‍্য এভাবে করনকেও একটা সপাটে জবাব দেওয়া যাবে। সম্প্রতি প্রকাশ‍্যে আসে করনের ছবি থেকে কার্তিককে বাদ দেওয়ার আসল কারণ। জানা গিয়েছে, দোস্তানা টু এর জন‍্য করন যখন কার্তিককে সাইন করিয়েছিলেন তখন তাঁর সঙ্গে ২-৩ কোটি টাকার চুক্তি হয়েছিল। কিন্তু এরপর হঠাৎ করেই নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়ে ফেলেন কার্তিককে। ১০ কোটিরও বেশি টাকা চেয়ে বসেন তিনি করনের কাছে।


সাইন হয়ে যাওয়ার পর পারিশ্রমিক বাড়ানোর ব‍্যাপারটা পছন্দ হয়নি করনের। তা সত্ত্বেও তিনি কার্তিককে আশ্বস্ত করেছিলেন এর বদলে আরেকটি ছবিতে তাঁকে নেওয়া হবে। কিন্তু কার্তিককে না জানিয়েই তাঁর বদলে অন‍্য অভিনেতাদের কাস্ট করে নেন করন।

এরপরেই বেঁকে বসেন অভিনেতা। ক্রিকেট নির্ভর একটি ছবিতে তাঁকে সাইন না করানো হলে তিনি দোস্তানা টু এরও শুটিং করবেন না, এমনটাই জানিয়ে দেন কার্তিক। করনের সঙ্গে মনোমালিন‍্য চরমে ওঠে। এরপরেই কার্তিককে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন করন।

Related Articles

Back to top button