টাইমলাইনবিনোদন

‘দলবাজি করে না, প্রতিভার জোরেই এতদূর এসেছি’, করন জোহরকে কটাক্ষ কার্তিক আরিয়ানের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের নেপোটিজমের নতুন শিকার কার্তিক আরিয়ান (kartik aaryan), বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন ঘুরপাক খাচ্ছে নেটপাড়ার অভ‍্যন্তরে। যেদিন থেকে তাঁর করন জোহরের (karan johar) ছবি ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়ার খবর প্রকাশ‍্যে এসেছে সেদিন থেকে কার্তিককে নিয়ে চিন্তিত এবং একই সঙ্গে করনের উপরে ক্ষুব্ধ নেটিজেনরা। শোনা গিয়েছিল, ছবি নিয়ে মতবিরোধের জন‍্যই নাকি বাদ পড়েছিলেন কার্তিক।

যদিও করনের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের তরফে আনুষ্ঠানিক ঘোষনায় দাবি করা হয়েছিল, কার্তিকের শিডিউল ফাঁকা না থাকায় তাঁকে বদলে দেওয়া হয়েছে। কিন্তু এ বিষয়ে এতদিন মুখ বন্ধ রাখাই শ্রেয় বলে মনে করেছিলেন অভিনেতা। অবশেষে বিষয়টা নিয়ে মুখ খোলেন তিনি। আর মুখ খুলেই এক বিষ্ফোরক মন্তব‍্য করেছেন করন।


সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত কার্তিককে প্রশ্ন করা হয়েছিল করন জোহরের ছবির ব‍্যাপারে। কিন্তু তিনি স্পষ্ট ভাষায় বলেন, ‘দোস্তানা ২’ সম্পর্কে কোনো মন্তব‍্যই তিনি করতে চান না। তবে এদিন বলিউডের অভ‍্যন্তরের একাধিক দলের কথাও উল্লেখ করেন কার্তিক। তাঁর সাফ বক্তব‍্য, কোনো দলেরই সদস‍্য নন তিনি। আজ যে উচ্চতা পর্যন্ত পৌঁছেছেন সবটাই নিজের প্রতিভার জোরে। আর ভবিষ‍্যতেও তেমনটাই  করবেন।

দোস্তানা টু থেকে কার্তিকের বাদ পড়ার খবরে উত্তাল হয়েছিল সংবাদ মাধ‍্যম। তাঁর বাদ পড়ার নেপথ‍্যে সম্ভাব‍্য কারণ নিয়ে বিস্তর কাটাছেঁড়া চলেছিল। অভিনেতাকে নিয়ে  নানান খবরও রটেছিল। এর ফলে তাঁর পরিবারের উপরে কী প্রভাব পড়েছিল সে বিষয়ে সম্প্রতি মুখ খোলেন কার্তিক।

এর আগে এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হয়, নিজের সম্পর্কে নেতিবাচক আলোচনা শুনে কেমন লাগে তাঁর। কার্তিক উত্তরে বলেন, “অনেক সময়ে নিজেকে জিজ্ঞাসা করি, এসব কেন হচ্ছে? তবে নিজের থেকেও বেশি আমার পরিবারকে নিয়ে আমি চিন্তিত। কারণ ওরা এই জগতের নয়। আমি এই ইন্ডাস্ট্রির মানুষ, তাই আমি জানি যতক্ষণ নিজের কাজের প্রতি মনোযোগ রাখা যায় ততক্ষণ অন‍্য কিচ্ছুতে যায় আসে না। কিন্তু আমার পরিবারের উপরে এর প্রভাব পড়ে আর সেটা নিয়েই আমার চিন্তা। আমি জানি আমার কাজই আমার হয়ে কথা বলবে। যদি সেদিকে আমি দুর্বল হয়ে পড়ি তাহলে নিজের উপরে মনোযোগ দিতে হবে।”

Related Articles

Back to top button