টাইমলাইনবিনোদন

সারা আলি খান নয় কার্তিক এর প্রথম ক্রাশ সারার সৎ মা করিনা কাপুর

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) নবাগতদের তালিকায় রয়েছেন অনেকেই। কিন্তু কার্তিক আরিয়ানের (kartik aaryan) মতো এমন ‘চকলেট বয় ইমেজ’ কজন অভিনেতার রয়েছে সেই বিষয়ে কিন্তু যথেষ্ট সন্দেহ রয়েছে। অভিনয় জগতে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি, কিন্তু এরই মধ্যে তাঁর ব্যক্তিগত জীবন, প্রেম নিয়ে বেশ গুঞ্জন শোনা যাচ্ছে বিটাউনে।

বর্তমানে বলিউডের ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ এর তালিকার প্রথম দিকেই রয়েছে কার্তিকের নাম। তাঁর মহিলা ভক্তদের সংখ‍্যা অগুন্তি। মাঝে মাঝেই সম্পর্ক নিয়ে সংবাদ শিরোনামে উঠে আসেন অভিনেতা।


বলিউডে খুব বেশিদিন হয়নি কার্তিকের। ইতিমধ্যেই একাধিক অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে গিয়েছে তাঁর নাম। তার মধ্যে রয়েছে সারা আলি খান ও অনন্যা পাণ্ডের নামও। তবে তিনি নিজে কাকে পছন্দ করেন? অবাক হওয়ার মতো ব‍্যাপার, অভিনেতার নিজের প্রথম পছন্দ সারার সৎ মা করিনা কাপুর খান।

এক সাক্ষাৎকারে অভিনেতা নিজেই এই চাঞ্চল‍্যকর তথ‍্য জানিয়ে ছিলেন। বলিউডে সর্ব প্রথম তিনি বেবোর উপরেই ক্রাশ খেয়েছিলেন বলে স্বীকার করেন অভিনেতা। তাঁর এই মন্তব‍্য তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, গত বছর ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা একটি ফ্যাশন শোয়ে একসঙ্গে র‍্যাম্পে হাঁটতে দেখা গিমেছিল কার্তিক ও করিনাকে। করিনার পরনে ছিল পাউডার ব্লু রঙের লেহেঙ্গা। পাশে কার্তিককেও দেখা গিয়েছিল একই রঙের শেরওয়ানিতে।


র‍্যাম্প ওয়াকের মাঝে কার্তিকের চোখে চোখ রেখে হালকা হাসি দিতেও দেখা যায় করিনাকে। এমনকি মনীশের সঙ্গে করিনার লেহেঙ্গা ঠিক করাতে হাত লাগান কার্তিকও।

এটা দেখেই চোখ কপালে ওঠে নেটিজেনদের। করিনাকে নিয়ে তো নতুন করে কিছুই বলার নেই। তিনি যে ফ্যাশন কুইন, র‍্যাম্প মাতাতে তাঁর জুড়ি মেলা ভার। তাঁর সঙ্গে পাল্লা দিয়ে হাঁটেন কার্তিক।

সেই সময় লভ আজ কাল এর প্রোমোশনে ব‍্যসশত ছিলেন কার্তিক আরিয়ান। সকালে সারার সঙ্গে আগামী ছবি ‘লভ আজ কাল’এর প্রমোশন ও তারপর সন্ধ্যায় করিনার সঙ্গে র‍্যাম্প ওয়াক. দুটোই বেশ সাবলীল ভাবে সামলেছেন কার্তিক। নেটিজেনরাও প্রশংসা করেন তাঁর।

Back to top button