টাইমলাইনবিনোদন

কোনো বলিউড অভিনেত্রী নন, জীবনের এই বিশেষ মহিলার ছবিই সবসময় ফোনের ওয়ালপেপারে থাকে কার্তিকের!

বাংলাহান্ট ডেস্ক: চকলেট বয় ইমেজ দিয়ে সিনেপ্রেমীদের মন জয় করেছিলেন কার্তিক আরিয়ান (kartik aaryan)। যত দিন যাচ্ছে, ততই তাঁর দুষ্টুমিষ্টি অ্যাটিটিউড মন জয় করে নিচ্ছে সকলের। বছর কয়েকের অভিনয় কেরিয়ারে এখনো পর্যন্ত বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছেন কার্তিকের। তাঁদের মধ‍্যে সারা আলি খান ও জাহ্নবী কাপুর অন‍্যতম।

কিন্তু এদের মধ‍্যে কার্তিকের সবথেকে প্রিয় মানুষটি কে? কার ছবি নিজের ব‍্যক্তিগত ফোনের ওয়ালপেপার করে রাখেন তিনি? খোদ কার্তিকই ফাঁস করেছেন সেই রহস‍্য। নিজের ফোনের ওয়ালপেপারের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। আর তাতেই জানা গিয়েছে কার্তিকের জীবনে বিশেষ মানুষটি আর কেউ নন, বরং তাঁর মা।


মায়ের সঙ্গে নাচের একটি মুহূর্তের ছবি নিজের ফোনের ওয়ালপেপার করে রেখেছেন কার্তিক। আসলে সম্প্রতি অভিনেতার মায়ের জন্মদিন ছিল। তাঁকে শুভেচ্ছা জানানোর এই অভিনব পদ্ধতি বের করেছিলেন কার্তিক। মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন যে, সারা জীবনের জন‍্য তাঁর ফোনের ওয়ালপেপারে মায়ের ছবিই থাকবে।

মাকে যে তিনি খুব ভালবাসেন তা বহুবার প্রমাণিত হয়েছে। কিছুদিন আগে একটি সেলফি শেয়ার করে তিনি লিখেছিলেন, “হাসিটা এক্কেবারে মায়ের মতো”। মাঝে মধ‍্যেই মা ও বোনের সঙ্গে ছবি শেয়ার করতে থাকেন তিনি। লকডাউনেও বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছিলেন কার্তিক।

আগামীতে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে চলেছেন কার্তিক। তালিকায় রয়েছেন ‘শেহজাদা’ , ‘ভুল ভুলাইয়া টু’, ‘ফ্রেডি’র মতো ছবি। শেহজাদা ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি সানন। ভুলভুলাইয়ার সিক‍্যুয়েলে অক্ষয় কুমারের জুতোতে পা গলাতে চলেছেন কার্তিক। ইতিমধ‍্যেই বেশ উন্মাদনা তৈরি হয়েছে ছবিটিকে ঘিরে।

Related Articles

Back to top button