fbpx
টাইমলাইনবিনোদন

গৃহবন্দি হয়ে করোনা নিয়ে গানই বেঁধে ফেললেন কার্তিক, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: করোনার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। একে এক প্রকারের কার্ফু বলেই অভিহিত করেছেন তিনি। বন্ধ থাকবে সমস্ত পরিবহন, স্কুল, কলেজ, দোকানপাট। ছাড় রয়েছে শুধু অত‍্যাবশ‍্যকীয় পণ‍্যসামগ্রী ও জরুরি পরিষেবার ওপর।
সর্বক্ষণ করোনা নিয়ে প্রচার করা হচ্ছে। রোগের লক্ষণ, সম্ভাব্য প্রতিরোধের উপায় সবই মানুষের জন্য জানানো হচ্ছে। চিকিৎসকরা বারবার বলছেন করোনা নিয়ে মিথ্যা প্রচার না চালাতে। এতে মানুষের মনে অহেতুক ভয়ের সঞ্চার হচ্ছে। তাই যে যেমন ভাবে পারছেন মন থেকে দুশ্চিন্তা দূর করার চেষ্টা চালাচ্ছেন। কেউ মিম বানিয়ে মজা করছেন আবার কেউ বা করোনা নিয়ে বানিয়ে ফেলেছেন গান। সাধারন মানুষকে প্রতিনিয়ত সাবধান করা হচ্ছে করোনা নিয়ে। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পরামর্শ দিয়েছেন বাড়ি বসে কাজ করার জন্য। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বারবার করে বলেছেন প্রধানমন্ত্রী।


শুটিং বন্ধ, তাই সব তারকারাই গৃহবন্দি। ব‍্যতিক্রম নন কার্তিক আরিয়ানও। ঘরে বন্দি থাকতে থাকতে করোনা নিয়ে গানই বানিয়ে ফেললেন তিনি। করোনা থেকে বাঁচতে কি কি করা উচিত সবই গানের মাধ‍্যমে গেয়ে শোনালেন কার্তিক।

কার্তিকের এই ভিডিও আপাতত ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা বেশ মজা পেয়েছেন এই ভিডিও দেখে। বহু মানুষ শেয়ারও করেছেন কার্তিকের ভিডিও।

Back to top button
Close
Close