fbpx
টাইমলাইনবিনোদন

২১ দিনে টাকা দ্বিগুণ! কার্তিকের পোস্টে তোলপাড় সোশ‍্যাল মিডিয়া

বাংলাহান্ট ডেস্ক: করোনার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। একে এক প্রকারের কার্ফু বলেই অভিহিত করেছেন তিনি। বন্ধ থাকবে সমস্ত পরিবহন, স্কুল, কলেজ, দোকানপাট। ছাড় রয়েছে শুধু অত‍্যাবশ‍্যকীয় পণ‍্যসামগ্রী ও জরুরি পরিষেবার ওপর।


সর্বক্ষণ করোনা নিয়ে প্রচার করা হচ্ছে। রোগের লক্ষণ, সম্ভাব্য প্রতিরোধের উপায় সবই মানুষের জন্য জানানো হচ্ছে। চিকিৎসকরা বারবার বলছেন করোনা নিয়ে মিথ্যা প্রচার না চালাতে। এতে মানুষের মনে অহেতুক ভয়ের সঞ্চার হচ্ছে। তাই যে যেমন ভাবে পারছেন মন থেকে দুশ্চিন্তা দূর করার চেষ্টা চালাচ্ছেন। কেউ মিম বানিয়ে মজা করছেন আবার কেউ বা করোনা নিয়ে বানিয়ে ফেলেছেন গান। সাধারন মানুষকে প্রতিনিয়ত সাবধান করা হচ্ছে করোনা নিয়ে। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পরামর্শ দিয়েছেন বাড়ি বসে কাজ করার জন্য। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বারবার করে বলেছেন প্রধানমন্ত্রী।
কিন্তু বহু মানুষই এই নির্দেশ কানে তুলছেন না। এখনও মাস্ক ছাড়াই বহু মানুষ ঘুরে বেড়াচ্ছেন রাস্তাঘাটে, জমায়েত করছেন বাজারে। ২১ দিন গৃহবন্দি থাকতে কার্যত নারাজ তারা। তাই ফের আসরে নেমেছেন কার্তিক আরিয়ান। সম্প্রতি একটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। ‘ফির হেরা ফেরি’ ছবির একটি দৃশ‍্যে অক্ষ কুমারের মুখের জায়গায় নিজের মুখ ফটোশপ করে বসিয়েছেন তিনি। মিমে লিখেছেন, মোদীজি এরা এভাবে শুনবে না। এরা শুনতে চাইছে ২১ দিনে পয়সা ডবল। এতবার বারন করা সত্ত্বেও যারা নির্দেশ অমান‍্য করে রাস্তায় বেরোচ্ছে তাদের কটাক্ষ করেই এই মিম বানিয়েছেন কার্তিক।

View this post on Instagram

21 din mein Paisa Double

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

কার্তিকের এই মিম আপাতত ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা বেশ মজা পেয়েছেন এই মিম দেখে। বহু মানুষ শেয়ারও করেছেন কার্তিকের মিম।

Back to top button
Close
Close