টাইমলাইনপশ্চিমবঙ্গ

মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়ুন,তৃণমূল কর্মীরা হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের মত সাধাসিধে সরল-কার্তিক বন্দ্যোপাধ্যায়

গৌরনাথ চক্রবর্ত্তী, পূর্ব বর্ধমানঃ মানুষের বিপদে আপদে ঝাঁপিয়ে পড়ুন,তৃণমূল কর্মীরা হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের মত সাধাসিধে সরল।তারা মানুষের জন্য কাজ করবে।শনিবার বর্ধমান শহরে,তৃণমূল কংগ্রেসের জেলা জয় হিন্দ বাহিনীর উদ্যোগে ও উত্তর জয় হিন্দ বাহিনীর সহযোগিতায়,এক রক্তদান শিবির,বৃক্ষ রোপণ ও বৃক্ষ প্রদান কর্মসূচীতে যোগ দিতে এসে এই বক্তব্য রাখলেন রাজ্য জয় হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায়।

বিজেপির উদ্যেশ্যে কার্তিক বাবু বলেন,লোকসভা নির্বাচনের পর কয়েকটা পৌরসভার থেকে কাউন্সিলারদের নিজেদের দলে নিয়ে ছিল ভয় দেখিয়ে বা টাকার লোভ দেখিয়ে,কিন্তু কিছুদিন পর সেই কাউন্সিলাররা আবার দলে ফিরে আসছে।তিনি বিজেপি নেতা মুকুল বাবুর প্রসঙ্গে বলেন,মুকুল বাবু অপেক্ষা করে আছেন,কখন তৃণমূল তাকে ডাকবে।শোভন ও বৈশাখী প্রসঙ্গে বলেন, রাজনীতি কে কোথায় নিয়ে গেছে,বাংলার সংস্কৃতি নয় এগুলো।

কার্তিক বাবু মমতা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে বলেন,বাংলার সংস্কৃতি ও বাংলার মানুষ ছাড়া তার জীবনে কোনো অভিধান নেই।মানুষ তার ভাবনা।ভারতবর্ষের উন্নয়ন নিয়ে তার যা ভাবনা তা অন্যান্য নেতাদের পাগল করে দিয়েছে।

এদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন,তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি ইফতিকার আহমেদ,শ্রমিক নেতা যোগেস্বর দাস বৈরাগ্য,পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক খোকন দাস প্রমুখ।

Back to top button