টাইমলাইনবিনোদন

দীর্ঘদিনের সম্পর্ক এক মুহূর্তে শেষ, রণবীর ছেড়ে চলে যাওয়ার পর সারা রাত এমন অবস্থায় ছিলেন ক‍্যাটরিনা!

বাংলাহান্ট ডেস্ক: বিটাউনে অন‍্যতম চর্চিত জুটির তালিকায় নিঃসন্দেহে জায়গা করে নেবেন রণবীর কাপুর (ranbir kapoor) ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন থাকা হত্ত্বেও মাঝে রণবীর কাপুরের সঙ্গে নাম জড়িয়েছিল ক‍্যাটরিনার। দুজনের প্রেম রীতিমতো চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল বিটাউনে।

দীপিকা পাডুকোনের সঙ্গে সম্পর্ক ভেঙে ক‍্যাটের সঙ্গে জড়ান রণবীর‌। দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পরেও বিচ্ছেদ হয় তাঁদের। ২০১৬ তে একে অপরের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে নেন ক‍্যাটরিনা ও রণবীর। এই মুহূর্তে ভিকি কৌশলের সঙ্গে ক‍্যাটরিনার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে।


দীপিকার সঙ্গে রণবীরের সম্পর্কের বিষয়ে গোটা বলিউড জানে। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর হঠাৎ করেই দুজনের মধ‍্যে দূরত্ব বাড়তে থাকে। অপরদিকে এই সময়েই ক‍্যাটরিনার দিকে ঝোঁকেন রণবীর। দীপিকার সঙ্গে বিচ্ছেদ করে ক‍্যাটের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু তাঁদেরও বিচ্ছেদ হয়ে যায় একটা সময়।

জানা যায়, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর সারা রাত কেঁদেছিলেন ক‍্যাটরিনা। একেবারেই ভেঙে পড়েছিলেন তিনি। একবার নাম না করেই রণবীরের উদ্দেশে এক বার্তা দেন অভিনেত্রী। তিনি বলেন, কেউই তাঁর মন ভাঙে নি। কারোর জন‍্য তাঁর মনে কোনো খারাপ ভাব নেই। কিন্তু তিনি এখন বন্ধুর থেকে শত্রুকে বেশি ভরসা করেন। একটা সময় তাঁর মনে হয়েছিল তাঁর জীবন ধ্বংস হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, জগ্গা জাসুস ছবির শুটিংয়ের সময় বিচ্ছেদ হয় রণবীর ও ক‍্যাটরিনার। তারপর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এখনো পর্যন্ত এক সঙ্গেই রয়েছেন তাঁরা। অপরদিকে শোনা যাচ্ছে ভিকি কৌশলকে ডেট করছেন ক‍্যাট। তবে এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি এখনো।

Back to top button