টাইমলাইনবিনোদন

হানিমুন সেরেই ঢুকতে হল রান্নাঘরে, স্বামী ভিকির জন‍্য নিজে হাতে রাঁধলেন ক‍্যাটরিনা

বাংলাহান্ট ডেস্ক: দুদিন হল মালদ্বীপে হানিমুন সেরে দেশে ফিরেছেন ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। হাত থেকে এখনো মেহেন্দির রঙ ওঠেনি। কিন্তু মুম্বই ফিরেই রান্নাঘরে ঢুকতে হল ক‍্যাটরিনাকে। স্বামীর জন‍্য নিজে হাতে রাঁধতে হল। স্ত্রীর হাতের রান্না খেয়ে প্রশংসাও করলেন ভিকি।

আসলে পঞ্জাবি বিয়ের রীতি অনুসারে স্ত্রীকে প্রথম বার স্বামীর জন‍্য নিজে হাতে রাঁধতে হয়। বিয়ের আগে থেকেই সব রীতিই খুব নিষ্ঠা ভরে মেনেছেন ক‍্যাটরিনা। বাদ যায়নি বিয়ের পরের এই রীতিও। তাই হানিমুন থেকে ফিরেই সোজা হেঁসেলে গিয়ে ঢুকেছেন অভিনেত্রী। ‘চৌঙ্কা চারধানা’ রীতিতে নিজে হাতে বানিয়েছেন সুজির হালুয়া।


ছোট্ট কাঁচের বাটিতে হালুয়া নিয়ে ছবি তুলে শেয়ারও করেছেন ক‍্যাটরিনা। সঙ্গে জানিয়ে দিয়েছেন, ‘আমি বানিয়েছি।’ ক‍্যাটরিনার এই ছবি পোস্ট করার মিনিট খানেক পরেই আরেকটি ছবি শেয়ার করেছেন ভিকি। হালুয়ার বাটির ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘সবথেকে সুস্বাদু হালুয়া’। সঙ্গে একগুচ্ছ চুম্বনের ইমোজি। ভিক‍্যাটের মিষ্টি প্রেমালাপ মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়।


গত ৯ ডিসেম্বর বিয়ে সেরে রাজস্থান থেকেই হানিমুন করতে চলে গিয়েছিলেন ভিকি ক‍্যাটরিনা। বুধবার মুম্বইতে ফেরেন তাঁরা। নববিবাহিত দম্পতি হিসাবে প্রথম বারের মতো সর্বসমক্ষে আসেন। মুম্বই বিমানবন্দরে ভিক‍্যাটকে দেখেই ছেঁকে ধরে পাপারাৎজি।

রঙমিলান্তি পোশাকে লেন্সবন্দি হন জুটি। হালকা গোলাপি রঙের সালোয়ার কুর্তা পরেছিলেন ক‍্যাটরিনা। পাশে ক্রিম রঙা শার্ট ও প‍্যান্টে ভিকি। ক‍্যাটের সিঁথিতে জ্বলজ্বল করছিল সিঁদুর, হাতে লাল চূড়া। স্ত্রীর হাত নিজের হাতে শক্ত করে ধরে রেখেছিলেন ভিকি। হাসিমুখে ক‍্যামেরার দিকে তাকিয়ে নাড়েন দুজনে।

বিমানবন্দর থেকে একটি গাড়ি নিয়ে ভিকির পারিবারিক বাড়িতে যান তাঁরা। আগেই জানা গিয়েছিল, জুহুতে একটি সমুদ্রের সামনের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ফ্ল‍্যাট ভাড়া নিয়েছেন ভিকি ক‍্যাটরিনা। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির প্রতিবেশী হতে চলেছেন তাঁরা। খুব শিগগিরিই ওই ফ্ল‍্যাটে উঠে যাবেন তাঁরা।

Related Articles