টাইমলাইনবিনোদন

মুখে কোনো লাগাম নেই, সলমনের জন‍্য লজ্জায় পড়তে হয়, ভাইজানকে এড়িয়েই চলেন ক‍্যাটরিনা

বাংলাহান্ট ডেস্ক: গম্ভীর মুখে দমফাটা হাসির কথা বলতে জুড়ি মেলা ভার সলমন খানের (Salman Khan)। মুখটা অত‍্যন্ত সিরিয়াস করে তিনি এমন এমন কথা বলে বসেন যা শুনে হয় অস্বস্তিতে পড়েন তাঁর সঙ্গের লোকজন, নয়তো হাসির ফোয়ারা ছোটে। একবার ক‍্যাটরিনা কাইফ (Katrina Kaif) দাবি করেছিলেন, সলমনের সঙ্গে কোনো সাক্ষাৎকার দিতে তিনি ভয়ই পান।

বলিউডের সকলেই জানেন, সলমনের মেজাজ অনেক সময়েই একটু চড়া থাকে। কখন কোন কথায় যে তিনি রেগে যাবেন তা কেউই আগে থেকে বলতে পারেন না। তবে তাঁর সহ অভিনেত্রীদের মধ‍্যে ক‍্যাটরিনা কাইফ একজন যিনি সলমনকে একটু সামলে রাখতে পারতেন।


এমন একাধিক বার হয়েছে যেখানে হয়তো সলমন হাসতে হাসতেই কোনো বিতর্কিত মন্তব‍্য করে বসেছেন বা মেজাজ গরম করে ফেলেছেন। সে সময়ে ক‍্যাটরিনাই সামলেছেন ভাইজানকে। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু একবার অভিনেত্রীকে দেখা গিয়েছিল সলমনকে ছাড়াই ছবির প্রচার করতে।

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘যুবরাজ’। নায়ককে ছাড়াই ছবিটির প্রচার করেছিলেন নায়িকা। এমন আচরণের কারণ কী জানতে চাইলে ক‍্যাটরিনা বলেছিলেন, পরিকল্পনা করে কিছুই করেননি তাঁরা। খবরের চ‍্যানেলের জন‍্য কয়েকটি সাক্ষাৎকার তাঁরা একসঙ্গে দিচ্ছেন বটে। তবে সলমনের সঙ্গে সাক্ষাৎকার দেওয়ার ইচ্ছা নেই তাঁর।

কারণ হিসাবে ক‍্যাট বলেছিলেন, সলমন যে কখন কোথায় কী বলে বসবেন তার কোনো আভাস আগে থেকে পাওয়া যায় না। মুখে কোনো লাগাম নেই তাঁর। আর ভাইজানের বিষ্ফোরক মন্তব‍্যের দায় তাঁর ঘাড়ে এসে পড়বে এটা ভেবেই ভয় পান অভিনেত্রী।

ক‍্যাটরিনা যে খুব একটা ভুল কিছু বলেননি তার প্রমাণ পরবর্তীকালেও বহুবার পাওয়া গিয়েছে। হাসতে হাসতে অন‍্যকে অপমান করতে পারেন সলমন। তাঁর বেশিরভাগ মন্তব‍্যগুলো কার্যতই বিষ্ফোরক হয়। তাই প্রাক্তন প্রেমিককে একটু এড়িয়েই চলেন ক‍্যাটরিনা

প্রসঙ্গত, ‘সলক‍্যাট’ জুটির প্রথম ছবি ‘ম‍্যায়নে পেয়ার কিঁউ কিয়া’। আগামীতে ‘টাইগার ৩’ ছবিতে দেখা যাবে দুজনকে। আপাতত ছবির শেষ মুহূর্তের কাজ সম্পূর্ণ করতে ব‍্যস্ত দুজনেই।

Related Articles