fbpx
টাইমলাইনবিনোদন

বিচ্ছেদের পর রণবীরের জন‍্যই বাধ‍্য হয়েছিলেন এই কাজ করতে, বিষ্ফোরক তথ‍্য ফাঁস ক‍্যাটরিনার

বাংলাহান্ট ডেস্ক: বিটাউনে অন‍্যতম চর্চিত জুটির তালিকায় নিঃসন্দেহে জায়গা করে নেবেন রণবীর কাপুর (ranbir kapoor) ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন থাকা হত্ত্বেও মাঝে রণবীর কাপুরের সঙ্গে নাম জড়িয়েছিল ক‍্যাটরিনার। দুজনের প্রেম রীতিমতো চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল বিটাউনে।
দীপিকা পাডুকোনের সঙ্গে সম্পর্ক ভেঙে ক‍্যাটের সঙ্গে জড়ান রণবীর‌। দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পরেও বিচ্ছেদ হয় তাঁদের। আর সেই বিচ্ছেদের পরেই রণবীর সম্পর্কে গোপন কিছু তথ‍্য ফাঁস করে দেন ক‍্যাট। যা নিয়ে বেশ শোরগোলও হয়।


তখন সবে সবে দীপিকা পাডুকোনের সঙ্গে উথাল পাথাল প্রেমে ইতি ঘটেছে রণবীরের। সেই সময়ই শুটিং সেটে আলাপ ক‍্যাটরিনার সঙ্গে। প্রথমে বন্ধুত্ব, তারপর শুরু হয় প্রেম। প্রথমে এই সম্পর্কটা নিয়ে কেউই মুখ খোলেননি। কিন্তু পরে বেশ কিছু ঘটনায় তা আর চাপা থাকে না।
ফাঁস হয়ে যায় রণবীর ও ক‍্যাটরিনার বিদেশে ছুটি কাটানোর, একান্তে সময় কাটানোর ছবি। তুমুল শোরগোল পড়েছিল সেইসব ছবি নিয়ে। তারপর এক সময় শোনা যায় লিভ ইন করছেন দুজনে। প্রকাশ‍্যে আসে গোপন এনগেজমেন্টের খবরও।
শোনা গিয়েছিল খুব তাড়াতাড়িই বিয়েও করতে চলেছেন রণবীর ও ক‍্যাট। কিন্তু বাদ সাধেন রণবীরের মা নীতু সিং। বৌমা হিসাবে ক‍্যাটকে তাঁর একেবারেই পছন্দ হয়, এমনটাই মত দিয়েছিলেন তিনি। সেই সঙ্গে তখন ফের দীপিকারও কিছুটা কাছাকাছি এসেছিলেন রণবীর।


এসবের প্রভাবে দাঁড়ি পড়ে রণবীর ক‍্যাটরিনার সম্পর্কে। এরপরেই আরবাজ খানের একটি চ‍্যাট শোতে গিয়ে রণবীরের সম্পর্কে গোপন তথ‍্য ফাঁস করেন অভিনেত্রী। তিনি জানান, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর পরই সোশ‍্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খোলেন তিনি। মন ভেঙে গিয়েছিল তাঁর। তাই নিজেকে নতুন ভাবে গড়ে তোলার দরকার ছিল।
ক‍্যাটরিনা আরও জানান, রণবীরই তাঁকে সোশ‍্যাল মিডিয়ার সব কিছু শিখিয়েছিলেন। তবে রণবীর সোশ‍্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট না থাকলেও ফেক অ্যাকাউন্টে তিনি সক্রিয় রয়েছেন বলেও দাবি করেন ক‍্যাট।

Back to top button
Close