টাইমলাইনবিনোদনভিডিও

‘শাহরুখের ভাগ‍্য ভাল যে আমাকে চুম্বন করতে পেরেছে’, বিষ্ফোরক ক‍্যাটরিনা কাইফ

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তথাকথিত ‘সিনিয়র’ অভিনেত্রীদের মধ‍্যে পড়েন ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। বয়সের দিক থেকে না হোক, অভিজ্ঞতার দিক থেকে যথেষ্ট প্রবীণ তিনি। সেই ২০০৩ সালে শুরু হয়েছিল তাঁর অভিনয় কেরিয়ার। ৩০ টির থেকেও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। শাহরুখ খান (shahrukh khan), সলমন খান, আমির খান, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন সহ ইন্ডাস্ট্রির প্রায় সব প্রথম সারির অভিনেতাদের সঙ্গেই কাজ করে ফেলেছেন ক‍্যাট।

যদিও এতগুলি ছবির মধ‍্যে থেকে খুব কম ছবিই হিটের তালিকায় গিয়েছে ক‍্যাটরিনার। তালিকায় রয়েছে সরকার, নমস্তে লন্ডন, ওয়েলকাম, পার্টনার, সিং ইজ কিং, অজব প্রেম কী গজব কাহানি, জিন্দেগি না মিলেগি দোবারা, এক থা টাইগার, জব তক হ‍্যায় জান, টাইগার জিন্দা হ‍্যায় এর মতো ছবি।


শাহরুখের সঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছেন ক‍্যাটরিনা, জব তক হ‍্যায় জান ও জিরো। দ্বিতীয় ছবিটি একেবারে ডুবে গেলেও জব তক হ‍্যায় জান তাও একটু লাভের মুখ দেখেছিল। তবে ক‍্যাটরিনার অভিনয় তেমন প্রশংসিত হয়নি দর্শক মহলে। এমনকি অভিনেত্রীকে এও শুনতে হয়েছিল যে শাহরুখের সঙ্গে অভিনয় করতে পেরে তিনি ভাগ‍্যবতী।

এক সাংবাদিক সম্মেলনে ক‍্যাটরিনাকে এক সাংবাদিক প্রশ্ন করেন, ছবির একটি গানে শাহরুখ উদগ্রীব হয়ে রয়েছেন তাঁকে চুম্বন করার জন‍্য। শাহরুখের থেকে চুম্বন পেয়ে নিজেকে কতটা ভাগ‍্যবতী মনে করেন তিনি? এমন একটা প্রশ্ন শুনে প্রথমটা হকচকিয়ে গিয়েছিলেন ক‍্যাট। সাংবাদিক কিন্তু থামেননি।

তিনি বলতেই থাকেন, জব তক হ‍্যায় জান এও খুব ভাগ‍্যবতী ছিলেন ক‍্যাটরিনা। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন অভিনেত্রী, “কে বলল আমি ভাগ‍্যবতী ছিলাম? ও (শাহরুখ) ভাগ‍্যবান ছিল যে আমাকে চুম্বন করতে পেরেছে!” সপাটে উত্তর দিয়ে এক নিমেষে সাংবাদিককে চুপ করিয়ে দিয়েছিলেন ক‍্যাটরিনা। পুরনো ভিডিওটি নতুন করে ভাইরাল হতেই প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button