ছবিটাইমলাইনবিনোদন

ভেজা চুল, সাদা বিকিনি; সমুদ্র সৈকতে আগুন ছড়াচ্ছেন ক‍্যাটরিনা! দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: অভিনয়ের পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। অনুরাগীদের জন‍্য প্রায়ই নিত‍্যনতুন ছবি (photo), ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। অনুরাগীদের মন জেতার কৌশল খুব ভালই জানেন ক‍্যাট।

সম্প্রতি আরও একটি ছবি শেয়ার করেছেন ক‍্যাটরিনা। সমুদ্র সৈকতে সাদা বিকিনিতে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন তিনি। ব‍্যাকগ্রাউন্ডে নীল সমুদ্র, ধূসর আকাশ ও তার সামনে ভেজা চুলে মোহময়ী রূপে ক‍্যাটরিনা। ছবিটি পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে।


১৬ লক্ষ ছাড়িয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা। নেটিজেনরা চোখ ফেরাতে পারছেন না অভিনেত্রীর দিক থেকে। কমেন্ট করেছেন প্রীতি জিন্টাও। ক‍্যাটরিনার প্রশংসা করে তিনি লিখেছেন, ‘হটি’। সত‍্যিই সমুদ্র সৈকতে যেন উষ্ণতা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

View this post on Instagram

🌊 💙

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

এর আগে সাদা হট প‍্যান্ট, হুডি ও স্নিকার্স পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন ক‍্যাটরিনা। হাতে নিয়েছিলেন একটি খোলা ছাতা। ছবি দেখে স্পষ্ট বোঝাই গিয়েছিল যে মুম্বইয়ের বৃষ্টি বেশ উপভোগ করছেন তিনি। ক‍্যাপশনে কয়েকটি পঙক্তি লেখেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বলিউডে প্রায় ১৫ বছর কাটিয়ে ফেলেছেন ক‍্যাটরিনা। বেশ কয়েকটি সুপারহিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। অভিনয়ের দিক থেকে তেমন জনপ্রিয় না হলেও সৌন্দর্যে তাবড় জনপ্রিয় তারকাকে নিমেষে হারিয়ে দেবেন বলিউডের এই ‘বেবি ডল’।

প্রসঙ্গত, ক‍্যাটকে পরিচালক রোহিত শেট্টির আগামী ছবি ‘সূর্যবংশী’তে দেখা যাবে। অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণ অভিনীত ‘সূর্যবংশী’ মুক্তি পেতে চলেছে চলতি বছরের দিওয়ালিতে। আগে মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু লকডাউন ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকাতে পিছিয়ে যায় ছবির মুক্তি। তবে দিওয়ালিতে প্রেক্ষাগৃহেই এই ছবি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। শেষবার সলমন খানের বিপরীতে ‘ভারত’ ছবিতে দেখা গিয়েছিল ক‍্যাটরিনাকে।

Back to top button
Close