টাইমলাইনবিনোদন

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পরেই কাপুর পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে ঘাড়ধাক্কা খেয়েছিলেন ক‍্যাটরিনা!

বাংলাহান্ট ডেস্ক: বলিপাড়ার প্লে বয় বলতে প্রথমে একটা নামই মাথায় আসে, রণবীর কাপুর‍ (ranbir kapoor)। অভিনয় কেরিয়ারের আগে থেকেই একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। বলিউডের মধ‍্যে দীপিকা পাডুকোন এবং ক‍্যাটরিনা কাইফের (katrina kaif) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বহু আলোচনা সমালোচনা হয়েছে। দীপিকার সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ক‍্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। যদিও সে প্রেমও টেকেনি।

তিন চার বছর হয়ে গিয়েছে রণবীর ক‍্যাটের বিচ্ছেদের। শোনা যায় জগ্গা জাসুস ছবির শুটিংয়ের সময়েই নাকি আলাদা হয়ে গিয়েছিলেন তাঁরা। তবে এখনো পর্যন্ত বিচ্ছেদের কারণ জানাননি। রণবীর এরপর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান। শোনা যায়, রণবীরের সঙ্গে প্রেম চলাকালীন কাপুর পরিবারেরও খুব ঘনিষ্ঠজন হয়ে উঠেছিলেন ক‍্যাট।


রণবীর আক্ষরিক অর্থেই ‘মাম্মাস বয়’। পরিবারের সঙ্গে সময় কাটাতেও খুব পছন্দ করেন তিনি। তাঁর দৌলতেই গোটা কাপুর পরিবারের সদস‍্যদের সঙ্গে আলাপ জমে অভিনেত্রীর। এমনকি পরিবারের অভ‍্যন্তরীণ হোয়াটসঅ্যাপ গ্রুপেও যোগ দিয়েছিলেন শিখা মিত্র। সবকিছু ঠিকঠাকই চলছিল। আচমকাই ঘটে বিপত্তি। বিচ্ছেদ হয়ে যায় দুজনের।

আর অভিনেতার সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে ঘাড়ধাক্কা দেওয়া হয়েছিল ক‍্যাটরিনাকে। খুবই অভদ্র ভাবে তাঁকে গ্রুপের বাইরে বের করে দেওয়া হয় বলে খবর। রণবীরের পিসি ঋতু নন্দা নাকি এমন কাণ্ড করেছিলেন। গত বছরের শুরুতেই প্রয়াত হন ঋতু। ক‍্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। অপরদিকে ঋষি কাপুরও নাকি ক‍্যাটের বেরিয়ে যাওয়ার পরেই গ্রুপে যুক্ত হন। অদ্ভূত ভাবে ঋষিও গত বছরেই ক‍্যানসার আক্রান্ত হয়ে মারা যান।

অবশ‍্য রণবীরের সঙ্গে বিচ্ছেদ হয়ে তাঁর পক্ষে ভালই হয়েছে বলে একবার মন্তব‍্য করেছিলেন ক‍্যাটরিনা। তিনি বলেছিলেন, ‘সম্ভবত এই প্রথম বার নিজের উপরে নজর দেওয়ার সুযোগ পেলাম আমি। আর নিজের উপর নজর দিতেই বুঝলাম আমি নিজেই নিজেকে তেমন জানি না চিনি না। এতে প্রথম প্রথম বেশ অস্বস্তিই হয়। কিন্তু নিজেকে ধীরে ধীরে চেনার সুযোগ পাওয়া যায়।’

Related Articles

Back to top button