টাইমলাইনভাইরাল

মদ্যপান ও ধুমপান করছেন দেবী দূর্গা, বিতর্কিত ফটোশ্যুট করে গ্রেপ্তার ফটোগ্রাফার

পুজো আসলেই অনেকে দেবী দূর্গাকে (durga) সামনে রেখে ফটোশুট করেন। এই মুহুর্তে এই ট্রেন্ড চলছে গোটা দেশেই। বেশ কিছু সময়েই এই ফটোশুট হয়ে দাঁড়ায় নিন্দনীয়। তেমনই ফটোশুট করে এবার গ্রেপ্তার হলেন ফটোগ্রাফার। তার ফটোশুটে দেবী দূর্গাকে দেখা গেছে ধুমপান ও মদ্যপান করতে।

সামাজিক মাধ্যমে সেই ছবি পোস্ট হতেই নিন্দায় সরব হন নেটিজেনরা। জন নামের সেই মহিলা কিছুটা চাপে পড়েই শেষ পর্যন্ত ঐ ছবি সরিয়ে দেন সামাজিক মাধ্যম থেকে। কিন্তু ততক্ষণে জল অনেক দূর গড়িয়েছে৷ ধর্মীয় ভাবাবেগকে আঘাত করার জন্য তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ দায়ের করা হয় থানায়। শেষ পর্যন্ত তাকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, লাল শাড়ি পরিহিতা এক মডেলকে দেবী সাজিয়ে গাঁজা ও মদ্যপানরত অবস্থায় ছবি তোলেন ঐ ফটোগ্রাফার। যা পোস্ট করার পরেই একের পর এক প্রশ্নে বিদ্ধ হতে হয় তাকে। অনেকেই প্রশ্ন করেন দেবী মহামায়া গাঁজা ও মদ সেবন করেন এমন তথ্য তিনি কোথা থেকে পেলেন।

একের পর এক প্রশ্নের উত্তরে তিনি বলেছেন দেবীকে তিনি স্বাধীন নারী রূপে দেখাতে চেয়েছেন। যদিও সেই উত্তর নেট জনতার মিনের মতো হয় নি। এরপরে তিনি সেই ছবি ডিলিট করে প্রকাশ্যে ক্ষমা চান। কিন্তু তা সত্ত্বেও গ্রেফতারি এড়াতে পারেন নি।

 

Back to top button