টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

KGF-এর টিজার রিলিজ করলো বিজেপি, দেখুন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সম্প্রতি বহু প্রতীক্ষিত সিনেমা KGF চ্যাপ্টার ২-র টিজার রিলিজ হয়েছে ইউটিউবে। অনেকদিন ধরেই সিনেমা প্রেমীরা এই সিনেমার জন্য অপেক্ষা করছিল। আর সিনেমার টিজার রিলিজ মুক্তি পাওয়ার পর ভক্তদের ধৈর্যর বাঁধ ভাঙে। সেই কারণে কেজিএফ-এর টিজার ইউটিউবে ভিউর দিক থেকে সমস্ত রেকর্ডও ভেঙে ফেলে। ৪ দিন আগে মুক্তি পাওয়া কেজিএফ চ্যাপ্টার ২ এর টিজার এখনো পর্যন্ত ১৩৯ মিলিয়ন ভিউ পেয়েছে। বলাই বাহুল্য সিনেমার টিজার আপামর সিনেমা প্রেমীর খুবই ভালো লেগেছে।

আর এবার কেজিএফ চ্যাপ্টার ২ এর টিজার রিলিজ করল ভারতীয় জনতা পার্টি। আর কয়েকমাস পরেই পশ্চিমবঙ্গে বিধানসভার নির্বাচন। আর সেই নির্বাচনে রাজ্যে ক্ষমতায় আসতে মরিয়ে গেরুয়া শিবির। আর সেই লক্ষ্যেই কেজিএফ এর পলিটিক্যাল টিজার রিলিজ করল বিজেপি।

বিজেপি দ্বারা মুক্তি করা ওই টিজারে সিনেমার দৃশ্য নেই, রয়েছে রাজ্যের কিছু রাজনৈতিক ঘটনার ছবি আর ভিডিও। এই ভিডিওটি শুরু হয়েছে পোস্তার ব্রিজ ভেঙে পড়ার দৃশ্য দিয়ে। টিজারের প্রথমে লেখা হয়েছে, ‘১০ বছর আগে পরিবর্তন আসার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।” এরপর রাজ্যে বিজেপির নেতা-কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জে দৃশ্য গুলো তুলে ধরা হয়েছে। টিজারে দেখানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় আর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

টিজারের পিছনের ব্যাকগ্রাউন্ডে কেজিএফ-এর টিজারের মিউজিক আর ডায়লগ ব্যবহার করা হয়েছে। ব্যাকগ্রাউন্ডে বলা হচ্ছে, ‘ইতিহাস থেকে আমরা শিখেছি, ক্ষমতাশালী মানুষ, পাওয়ারফুল জায়গা থেকে আসে। ইতিহাস ভুল।” এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখিয়ে বলা হয়, ‘শক্তিশালী মানুষ নিজেরাই শক্তিশালী জায়গা তৈরি করে নেয়।” এর সাথে সাথে দেখানো হয় ভারতের অত্যাধুনিক হাতিয়ারের ছবি।

এছাড়াও টিজারের মধ্যে তুলে ধরা হয় নরেন্দ্র মোদীর একটি বিখ্যাত ডায়লগ। নরেন্দ্র মোদীকে ভিডিওতে শুনতে দেখা যায়, ‘যত কাঁদা ছুঁড়বে, ততই পদ্ম ফুটছে, ফুটছিল আর ফুটতে থাকবে।” বিজেপির ট্রেলারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রধান সেবক, সাহসী, দূরদর্শী, শ্রদ্ধাশীল আর বিশ্বনেতা হিসেবে দেখানো হয়।

Back to top button