fbpx
কলকাতাটাইমলাইন

ব্রেকিং নিউজঃ দুর্ঘটনা ঘিরে উত্তাল খিদিরপুর,আগুন দুটি বাসে

বাংলাহান্ট ডেস্কঃ পথ দুর্ঘটনা ঘিরে উত্তাল হয়ে উঠল কলকাতার খিদিরপুরের রিমাউন্ট রোড চত্বর। বাসের ধাক্কায় গুরুতর জখম হন এক পথচারী। এরপরই ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকাবাসী। ভাঙচুর চালানো হয় রাস্তার গাড়িগুলিতে। ধরিয়ে দেওয়া হয় দুটি বাসে আগুন।

ঘটনার সম্পর্কে জানতে পেরে দূর্ঘটনা স্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ গেলে পরিস্থিতি আরো জটিল হয়ে ওঠে।পুলিশকে লক্ষ  হয় ইট ও পাথরবৃষ্টি করে উত্তেজিত জনতা। সামাল দিতে পালটা লাঠিচার্জ করে পুলিশ। পুলিশের তাড়া খেয়ে অলিগলিতে ঢুকে পড়ে জনতা। গলিতে ঢুকেও পুলিশের উপর ইট বৃষ্টি চালাতে থাকে এলাকার বাসিন্দারা। আগুনের খবর পেয়ে উপস্থিত হয়েছে দমকলও।

উল্লেখ্য, দ্রুত গতিতে বেপরোয়া গাড়ি চালানো নিয়ে কলকাতার বিভিন্ন অংশে অনেকদিন ধরেই জমেছিল চাপা ক্ষোভ। পুলিশের বিরুদ্ধে অভিযোগ বেপরোয়া গাড়ি নিয়ে পুলিশ কোনো সদর্থক ভূমিকা নিতে পারছে না। এই জমে থাকা ক্ষোভের কারনেই আজকের ঘটনা এরকম চরম আকার ধারন করেছে বলে মনে করছেন অনেকেই।

এর আগে ১৭ আগস্ট ২০১৯ কলকাতার শেক্সপিয়ার সরণিতে বৃষ্টির কারণে একটি  ট্রাফিক পয়েন্টের পাশে মাইনুল আলম এবং ফারাহানা ইসলাম তানিয়া নামের দুজন বাংলাদেশি পর্যটক দাঁড়িয়ে ছিলেন। রাত পৌনে দুটোর সময় সেখানে একটি দ্রুতগামী জাগুয়ার গাড়ি অপর একটি মার্সিডিজ গাড়িতে ধাক্কা দেয়। তাতেই মার্সিডিজ গাড়িটি গিয়ে আঘাত করে ট্রাফিক পয়েন্টে। এতে ট্রাফিক গার্ড শেডটি ভেঙে চাপা পড়েন বাংলাদেশি দুজন। তারপরেও পুলিশের হুশ ফেরেনি বলেই দাবি করা হচ্ছে।

Back to top button
Close
Close