টাইমলাইনবিনোদন

বড়সড় দুর্ঘটনার কবলে ‘খড়কুটো’ অভিনেত্রী, সিরিয়ালের ভবিষ‍্যৎ নিয়ে দুশ্চিন্তায় দর্শকরা

বাংলাহান্ট ডেস্ক: স্টার জলসার (star jalsha) অন‍্যতম জনপ্রিয় বাংলা সিরিয়াল (serial) ‘খড়কুটো’ (khorkuto)। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে চরিত্রগুলির জনপ্রিয়তা। দর্শকদের মুখে মুখে ঘুরছে এখন ‘সৌগুন’ এর নাম। খড়কুটোর নায়ক নায়িকা সৌজন‍্য (soujonno) ও গুনগুনের (gungun) জুটিকে ভালবেসে এই নামই দিয়েছেন অনুরাগীরা।

সৌজন‍্যকে বিয়ে করে এক বছরের জন‍্য এই বাড়িতে থাকবে গুনগুন। তারপর গ্র‍্যাজুয়েশন পরীক্ষায় পাশ করে গেলেই ফের বাবার কাছে ফিরে যাবে। এই শর্তেই সৌজন‍্যর সঙ্গে থাকতে রাজি হয় গুনগুন। প্রথমে দুজনের মধ‍্যে একেবারেই মিলমিশ না হলেও ধীরে ধীরে একে অপরের কাছে আসতে শুরু করেছে সৌজন‍্য গুনগুন।


ছটফটে গুনগুনের মজার মজার কাণ্ডকারখানাও এখন ভাল লাগছে সৌজন‍্যর। অপরদিকে সৌজন‍্যর উপর একটু একটু করে অধিকারবোধ জন্মাচ্ছে গুনগুনেরও। সব মিলিয়ে সৌগুন জুটি এখন তুমুল জনপ্রিয়। তবে টিআরটি প্রথম দিকে তুঙ্গে থাকলেও সম্প্রতি বেশ কিছুটা কমে গিয়েছে।

আরো চিন্তার ব‍্যাপার, সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়েছেন খড়কুটোর অন‍্যতম গুরুত্বপূর্ণ সদস‍্য ‘চিনি’ ওরফে প্রিয়াঙ্কা মিত্র (priyanka mitra)। গুনগুনের এই মিষ্টি ননদকে এখন বেশ কিছুদিন আর দেখা যাবে না সিরিয়ালে। সম্প্রতি এক দুর্ঘটনার কবলে পড়ে বড়সড় চোট পেয়েছেন প্রিয়াঙ্কা। আপাতত বাড়িতে শয‍্যাশায়ী তিনি।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন প্রিয়াঙ্কা। পা ফুলে গিয়েছে তাঁর। ব‍্যান্ডেজ বেঁধে এখন তিনি সম্পূর্ণ শয‍্যাশায়ী। ব‍্যান্ডেজ বাঁধা পায়ের ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ারও করেছেন প্রিয়াঙ্কা।

এখন বেশ কিছুদিন শুটিং করতে আসতে পারবেন না তিনি। অপরদিকে গত কয়েক সপ্তাহ ধরেই সমানে পড়ে যাচ্ছে খড়কুটোর টিআরপি। চিত্রনাট‍্যে মোড় এনেও বাড়ানো যাচ্ছে না টিআরপি। এমন অবস্থায় চিনির এই অনুপস্থিতি যে যথেষ্ট দুশ্চিন্তার ব‍্যাপার তা সকলেই বুঝতে পারছেন। অনুরাগীরা প্রিয়াঙ্কার দ্রুত সুস্থতা কামনা করেছেন‌।

Related Articles

Back to top button