টাইমলাইনবিনোদন

মাত্র ৭৫ দিনের ব্যবধানে ব্যাক টু ব্যাক চার-চারটি বিগ বাজেট ছবি রিলিজ কিয়ারার!

বাংলাহান্ট ডেস্ক: ২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ ছবির হাত ধরে প্রথম বলিউডে পা রাখেন তিনি। কিন্তু ছবির সঙ্গে সঙ্গে তাঁর অভিনয়ও দর্শকদের মন কাড়তে বাধ্য হয়। এরপর দীর্ঘ বিরতি। তারপর ফের ৪ বছর পর ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বড়পর্দায় ফিরলেন। এরপরেই তাঁর কেরিয়ারের গ্রাফ পরিবর্তন হতে শুরু করে। কথা হচ্ছে কিয়ারা আডবানীকে নিয়ে। একটা সময় অভিনয় দিয়ে সিনেপ্রেমীদের মন জয় করতে ব্যর্থ হয়েছিলেন। আর এখন তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই নিজের জায়গা করে নিয়েছেন। ২০২০ সালের মার্চ থেকে মে মাসের মধ্যেই চার চারটি বিগ বাজেট ছবি মুক্তি পেতে চলেছে কিয়ারার।

প্রথমেই রয়েছে অক্ষয় কুমারের বিপরীতে ‘লক্ষ্মী বম্ব’। এই হরর কমেডিটি মুক্তি পাবে চলতি বছরের রমজান ইদে। দুবাইতে চলছে ছবির শুটিং। এর মাত্র দু সপ্তাহ পরেই মুক্তি পাবে ‘ইন্দু কি জওয়ানি’। আবীর সেনগুপ্তর এই ছবিতে উঠে আসবে অনলাইন ডেটিংয়ের সমস্যার কাহিনি।

এর ঠিক এক মাস পরেই আসতে চলেছে ‘শেরশাহ’। কার্গিল যুদ্ধের কাহিনি উঠে আসবে এই ছবিতে। শেরশাহের প্রেমিকার চরিতেরে দেখা যাবে কিয়ারাকে। তাঁর বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থের জন্মদিনেই মুক্তি পাবে এই ছবি। অপরদিকে কিয়ারার জন্মদিন অর্থাৎ ৩১ জুলাই মুক্তি পাবে ‘ভুলভুলাইয়া টু’ প্রথম ছবি ‘ভুলভুলাইয়া’র ১৩ বছর পর মুক্তি পেতে চলেছে এই সিকুয়েল। কিয়ারার বিপরীতে এই ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

অবশ্য এর আগেও এরকম ব্যাক টু ব্যাক রিলিজের উদাহরণ রয়েছে বলিউডে। ১৯৯৬ সালে একই বছরে ১০ টি ছবি করে রেকর্ড করেছিলেন করিশ্মা কাপুর। ২০১৫ সালে ছয় মাসের ব্যবধানে চারটি ছবি মুক্তি পেয়েছিল অনুষ্কা শর্মারও। এবার সেই তালিকায় নাম লেখালেন কিয়ারা আডবানী।

Back to top button