fbpx
টাইমলাইনবিনোদন

শুধুমাত্র একটি পাতার আড়াল, সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছবি শুট করলেন কিয়ারা

বাংলাহান্ট ডেস্ক: ২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ ছবির হাত ধরে প্রথম বলিউডে পা রাখেন তিনি। কিন্তু ছবির সঙ্গে সঙ্গে তাঁর অভিনয়ও দর্শকদের মন কাড়তে বাধ্য হয়। এরপর দীর্ঘ বিরতি। তারপর ফের ৪ বছর পর ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বড়পর্দায় ফিরলেন। এরপরেই তাঁর কেরিয়ারের গ্রাফ পরিবর্তন হতে শুরু করে। কথা হচ্ছে কিয়ারা আডবানীকে নিয়ে। একটা সময় অভিনয় দিয়ে সিনেপ্রেমীদের মন জয় করতে ব্যর্থ হয়েছিলেন। আর এখন তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই নিজের জায়গা করে নিয়েছেন।

তবে এবার নিজের কোনও ছবির জন্য নয়, বরং একটি ফটোশুটের জন্যই ফের সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন কিয়ারা। সম্পূর্ণ নগ্ন অবস্থায়, শুধুমাত্র একটি পাতার আড়ালে নিজেকে ঢেকে ক্যামেরাবন্দি হয়েছেন কিয়ারা। এই ফটোশুটটি করা হয়েছে ডাবু রত্নানির ২০২০ ক্যালেন্ডারের জন্য।

View this post on Instagram

A leaf out of #DabbooRatnaniCalendar! @dabbooratnani @manishadratnani

A post shared by KIARA (@kiaraaliaadvani) on

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বলা বাহুল্য এই ছবিটি শেয়ার করেছেন কিয়ারা। বলা বাহুল্য এমন অবতারে তাঁকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অভিনেত্রীকে এমন রূপে দেখবেন সেটা সম্ভবত কল্পনাও করতে পারেননি অনেকেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। অনেকেই বলেছেন, অত্যন্ত ‘হট’ লাগছে কিয়ারাকে। আবার একাংশ ছবিটা দেখে মশকরাও করেছেন। বলেছেন, কিয়ারার এমন রূপ দেখে শাহিদ অর্থাৎ কবীর না রেগে যান।

প্রসঙ্গত, ডাবু রত্নানির ক্যালেন্ডারের জন্য বহু তারকাই ফটোশুট করেছেন। তার মধ্যে রয়েছেন বিদ্যা বালানও। বাথরোব পরে ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁকে। ভাইরাল হয়েছে সেই ছবিও।

Back to top button
Close
Close