ক্রিকেটখেলাটাইমলাইনIPL

কোয়ালিফায়ার ম্যাচে নামার আগে মুম্বাই দলে বড় ভাঙ্গন, পোলার্ডের পোস্ট ঘিরে হইচই

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএলে (IPL) প্রথম কোয়ালিফায়ারে নামতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস। ইতিমধ্যে এই দুই দল এবার আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করেছে। তবে প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামার আগে মুম্বাই দলে ভাঙ্গন। প্রথম কোয়ালিফায়ারে নামার আগে মুম্বাই ইন্ডিয়ান্সের সহ-অধিনায়ক ক্যারিবিয়ান তারকা কায়রন পোলার্ড এর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে কার্যত হইচই পড়ে গেল ক্রিকেট মহলে। সেই সঙ্গে অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন তাহলে কি এবার ভাঙ্গন ধরল মুম্বাই ইন্ডিয়ান্সের অন্দরে।

কোয়ালিফায়ার ম্যাচে নামার আগে ক্যারিবিয়ান তারকা কায়রণ পোলার্ড সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যে পোস্টটি ঘিরেই কার্যত আলোড়ন পড়ে যায়। সেই পোস্টটিতে কায়রন পোলার্ড লিখেছেন, ” তিনি এমন এক শত্রুকে মেনে নেবেন যাকে তিনি ঘৃণা করেন। কিন্তু এমন কোন বন্ধুকে মেনে নেবেন না যিনি পিছন থেকে তাকে ছুরি মারতে পারেন।”

আর পোলার্ডের এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই পোস্ট ঘিরেই সৃষ্টি হয়েছে যাবতীয় বিতর্কের। তবে এই পোস্টটি কায়রণ পোলার্ড ঠিক কাকে উদ্দেশ্য করে করেছেন সেই বিষয়ে কোনো পরিষ্কার ধারণা পাওয়া যায়নি। ইতিমধ্যেই অনেকে দাবি করেছেন নিশ্চয় মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে কায়রণ পোলার্ডের কিছু হয়েছে সেই কারণেই তিনি এমন ধরনের পোস্ট করেছেন অর্থাৎ কোয়ালিফায়ার ম্যাচে নামার আগে মুম্বাই দলে যে বেশ বড় ভাঙ্গন হয়েছে তা পোলার্ডের পোস্ট ঘিরেই পরিষ্কার।

Back to top button