টাইমলাইনপশ্চিমবঙ্গ

ফের খুন বাংলায়, ব্যবসায়ীকে গুলি করে খুন

কমল দত্ত,নদিয়াঃ ফের খুন নদিয়ায় । এবার এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি করে খুন করল দুষ্কৃতীরা।ঘটনাটি ঘটেছে নদীয়া রানাঘাট থানার কলাইঘাটা এলাকায়। মৃত ওই ব্যবসায়ীর নাম হরলাল দেবনাথ। সূত্রের খবর, হরলাল দেবনাথ এর একটি মুদিখানা দোকান ছিল।গতকাল রাত দশটা নাগাদ দেবনাথ বাবু যখন দোকান বন্ধ করে সামনে ঝাড় দিচ্ছিলেন তখনই তাকে লক্ষ করে পেছন থেকে গুলি করে দুষ্কৃতীরা।

ঘটনাস্থলে লুটিয়ে পড়ে হরলাল দেবনাথ।গুলির আওয়াজে আশেপাশের লোকজন ছুটে এলে ঘটনাস্থলে ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা প্রথমে তাকে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে স্থানান্তরিত করলে রাস্তায় নিয়ে যাবার পথে মৃত্যু হয় তার । যদিও হরলাল দেবনাথকে বিজেপি এবং তৃণমূল দুই দলই নিজেদের কর্মী বলে দাবি করেছেন। ইতিমধ্যে দুই রাজনৈতিক দলের অন্দর মহলে চাপানুতোর শুরু হয়েছে।

এবিষয়ে তৃণমূল কংগ্রেসের রানাঘাট ১ নম্বর ব্লক সভাপতি তাপস ঘোষ বলেন, হরাল দেবনাথ তৃণমূল কংগ্রেসের কর্মী ছিলেন। প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় বিজেপির সমাজবিরোধীরা তাকে গুলি করে খুন করে।যদিও বিজেপি দক্ষিন নদীয়ার সভাপতি মানবেন্দ্র দেবনাথ দাবি করেন, খুন হওয়া হরলাল দেবনাথ তাদেরই সক্রীয় কর্মী।

রানাঘাট থেকে তৃণমূলের মাটি সরে যাওয়ায় তারা এখন খুনের রাস্তা বেছে নিচ্ছেন। উল্লেখ্য 7 দিনে পরপর এই নিয়ে নদীয়ার মোট তিনটি খুন হলো।

Leave a Reply

Close
Close