টাইমলাইনখেলা

হার্দিক একদিন ভারতীয় ক্রিকেটের সুপারস্টার হয়ে উঠবেন: পোলার্ড

দীর্ঘদিন ধরে জাতীয় দলে ভালো পারফরম্যান্স করে চলেছে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ভারতীয় দলে তার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আর এমন পরিস্থিতিতে হার্দিকের প্রশংসা করলেন ক্যারিবিয়ান সুপারস্টার পোলার্ড। আইপিএল এ হার্দিক এবং পোলার্ড দুজনই একই দলের হয়ে খেলছেন দীর্ঘদিন ধরে। সেই জন্য একে অপরকে খুবই ভালো ভাবে চেনেন, দুজনের বন্ধুত্বের কথাও কারুর অজানা নেই। সম্প্রতি বিশ্বকাপে দারুন খেয়েছেন হার্দিক পান্ডিয়া, তারপর চোটের জন্য কিছুদিন মাঠের বাইরে ছিলেন তিনি। আসন্ন সাউথ আফ্রিকা সিরিজে ডাক পেয়েছেন ভারতীয় দলে। আর সামনের বছর হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপে হার্দিক যে বড় ভূমিকা নিতে চলেছে সেটা বলাই বাহুল্য।

আর হার্দিকের এই ধারাবাহিক পারফরম্যান্স দেখে ক্যারিবিয়ান অলরাউন্ডার পোলার্ড বলেছেন ভারতীয় ক্রিকেট দলে হার্দিক পান্ডিয়া হচ্ছে এক উজ্জ্বল নক্ষত্র। উনি বলেন মুম্বাইয়ের হয়ে আইপিএল খেলার সময় আমি প্রথমবার হার্দিক কে দেখেছিলাম তখনই ওর খেলা দেখে বুঝতে পারি যে, হার্দিক একদিন বড় সুপারস্টার হয়ে উঠবে।

এছাড়া এইদিন হার্দিকের ব্যাপারে পোলার্ড বলেন যে হার্দিক পান্ডিয়া যেভাবে দিনের পর দিন নিজের প্রতিভার প্রমাণ দিয়ে চলেছেন এবং ভারতীয় দলে নিজের জায়গা পাকাপোক্ত করছে তাতে একথা নিশ্চিত যে হার্দিক পান্ডিয়া নিজের খেলা দিয়ে মাঠের বাইরের সমস্ত প্রতিকূল অবস্থা গুলো ভুলিয়ে দিতে পারবেন।

এছাড়াও কফি উইথ কারন’ শোতে গিয়ে হার্দিক পান্ডিয়া যে অপ্রীতিকর মন্তব্য করেছিলেন এবং তার জন্য হার্দিককে যে সমালোচনার শিকার হতে হয়েছিল সেক্ষেত্রেও হার্দিকের পাশে দাঁড়িয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার পোলার্ড। উনি বলেছেন মাঠের বাইরে হার্দিক যাই করুক না কেন সব কিছুর জবাব ক্রিকেট মাঠে দিতে ভালোই জানেন হার্দিক। এছাড়াও হার্দিকের ভবিষ্যত ক্রিকেট কেরিয়ারের জন্য শুভকামনা জানিয়েছেন পোলার্ড।

Back to top button