টাইমলাইনখেলাক্রিকেটIPL

১০০ তম ম্যাচ জিতে ইতিহাস সৃষ্টি করলো KKR, আবেগে উচ্ছ্বসিত কিং খান করলেন মারাত্মক টুইট

বাংলা হান্ট ডেস্কঃ রবিবার সুপার সানডে স্পেশাল ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতা নাইট রাইডার্স এর ছুড়ে দেওয়া 187 রানের জবাবে ব্যাট করতে নেমে 177 রানেই শেষ হয়ে গেল সানরাইজার্স হায়দ্রাবাদের ইনিংস। মনীষ পান্ডের অক্লান্ত প্রচেষ্টাও জয় এনে দিতে পারল না হায়দ্রাবাদকে। এর পেছনে পুরোপুরি অবদান কেকেআর বোলারদের।

এই ম্যাচে জয় দিয়ে আইপিএল 2021 জয়ের মধ্যে দিয়ে শুরু করল কলকাতা নাইট রাইডার্স সেইসঙ্গে এটি কেকেআরের 100 তম আইপিএল ম্যাচ জয় হয়ে গেল। যা দেখে স্বাভাবিকভাবে উচ্ছ্বসিত কেকেআর সমর্থক থেকে শুরু করে কেকেআরের কর্ণধর সকলেই। এইদিন কেকেআরের জয়ের পর খুবই উচ্ছ্বসিত হয়ে পড়েন কেকেআরের কর্ণধর তথা বলিউডের বাদশা শাহরুখ খান। জয়ের পর টুইট করে শাহরুখ খান শুভেচ্ছাবার্তা জানিয়েছেন কেকেআর সমর্থক সহ পুরো ক্রিকেট দলকে।

টুইট করে শাহরুখ খান লিখেছেন, ” আমাদের 100 তম আইপিএল চলে এলো, সকলেই দারুণ খেলেছে। অল্পের জন্য হলেও তোমাকে দেখে খুব ভালো লাগলো হরভজন। প্যাট কামিন্স এর খেলাও অসাধারণ। এক কথায় বলতে গেলে সকলেই খুব ভালো।”

Back to top button