ক্রিকেটখেলাটাইমলাইন

KKR বাংলার দল কিন্তু কলকাতার ক্রিকেটার কই? বিস্ফোরক পর্দার নেতাজি

বাংলা হান্ট ডেস্কঃ নেতাজি সুভাষচন্দ্র বোস! টেলিভিশনের পর্দায় এই চরিত্রেই দেখা গিয়েছিল অভিনেতা অভিষেক বসুকে। তবে তিনি কখনই সেই ভাবে অভিনয়কে নিজের ক্যারিয়ার হিসেবে বেছে নিতে চাননি। প্রথম থেকেই তাঁর ভালোবাসা, স্বপ্ন ছিল ব্যাট, প্যাড ঘিরেই অর্থাৎ জীবনে ক্রিকেটার হতে চেয়েছিলেন। কিন্তু কোন কারণে সেটা হয়ে ওঠে নি। তবে নিজে ক্রিকেটার হতে না পারলেও ক্রিকেটের প্রতি তার ভালোবাসা এখনো পর্যন্ত রয়ে গিয়েছে।

এই প্রসঙ্গে অভিনেতা অভিষেক বসুকে প্রশ্ন করা হয়েছিল নিজে ক্রিকেটার হতে না পারলেও সেই অভাব কি পূরণ করে আইপিএল? এই প্রশ্নের উত্তরে তিনি জানান শুধু আইপিএল কেন কোন খেলায় আমি মিস করি না। প্রত্যেক বছর মাঠে গিয়ে আইপিএল দেখি আর সেই কারণে এবার তিনি বেশ দুঃখিত। কারণ এবার মাঠে গিয়ে তার আইপিএল দেখা হচ্ছে না। সেই সাথে নিজের মা-কে এই বছর প্রথম মাঠে গিয়ে আইপিএল দেখানোর ইচ্ছা ছিল কিন্তু সেই ইচ্ছাটাও পূরণ হচ্ছে না।

এছাড়াও অভিনেতা অভিষেক বসু জানিয়েছেন, “খেলার প্রতি আমার ভালবাসা একার নয়, সমগ্র কলকাতাবাসী ক্রিকেট খেলাকে ভালোবাসে বিশেষ করে আইপিএল। অভিষেক জানিয়েছেন পছন্দের খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি হলেও আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে সাপোর্ট করেন। তবে এক্ষেত্রে তার মনে কিছুটা দুঃখ রয়ে গিয়েছে কারণ কলকাতা নাইট রাইডার্স বাংলার দল হলেও এখানে কোন বাঙালি মুখ দেখা যায় না। এই নিয়ে তিনি কিছুটা দুঃখ প্রকাশ করেছেন।

Back to top button
Close