কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনবিনোদন

টাকা খেয়ে প্রত্যেকবার ইচ্ছা করে হেরে যায় না তো KKR? বিস্ফোরক প্রশ্ন তুলে দিলেন অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমানে বাংলা টেলিভিশন জগতে এক নতুন সিরিয়াল শুরু হয়েছে। এই নতুন সিরিয়ালটির নাম ‘যমুনা ঢাকি।’ এতে একেবারে অন্যরকম শ্বেতা ভট্টাচার্যকে দেখছেন তার ভক্তরা। তবে তিনি শুধু অভিনয় জগতেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি। অভিনয়ের পাশাপাশি খেলাধুলার সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখেন শ্বেতা। দুর্গাপূজো যেমন প্রত্যেক বাঙালির কাছে উৎসব তেমনি আইপিএলও শ্বেতা ভট্টাচার্যের কাছে এক বিরাট উৎসব।

আইপিএল শুরু হলেই একেবারে উৎসবের মেজাজে মেতে ওঠেন এই অভিনেত্রীর পুরো পরিবার। দুই দাদা, বৌদি, মা-বাবা এবং বেশ কয়েকজন বন্ধু বান্ধবীকে নিয়ে টিভির সামনে বসে পড়েন এবং একেবারে চূড়ান্ত টেনশন। হৃদস্পন্দন বেড়ে যায় অর্থাৎ একেবারে অন্য মেজাজে আইপিএল দেখেন শ্বেতা ভট্টাচার্য সহ তার পুরো পরিবার।

এই বিষয়ে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য জানালেন, সপরিবারে একসাথে মিলে আইপিএল দেখি, হই হুল্লোর, চাপা উত্তেজনা নিয়ে পুরো ম্যাচ দেখি তবে আমরা শুধু কলকাতা নাইট রাইডার্স এর ম্যাচ গুলিই দেখি। অন্যান্য দল কেমন খেললো, হারলো নাকি জিতল? সে ব্যাপারে আমাদের কোন আগ্রহ নেই। কেকেআর যদি জেতে তাহলে সকলে মিলে আনন্দে মেতে উঠি এবং হেরে গেলে সকলে মিলে দুঃখ ভাগ করে নিই।

তবে বেশ কয়েক বছর হয়ে গেল কলকাতা নাইট রাইডার্স আইপিএল ট্রফি ঘরে তুলতে পারেনি। আর প্রত্যেক বছর এই হারের হতাশা থেকে শ্বেতা ভট্টাচার্য বলে ফেললেন, “মাঝে মাঝে মনে হয় কেকেআর টাকা খেয়ে ইচ্ছে করে প্রতিবার হেরে যায় না তো?”

Back to top button
Close