টাইমলাইনখেলাক্রিকেটIPL

এবার আইপিএলে কেকেআরের খেলার ধরণ নিয়ে বড় আপডেট দিলেন হেডকোচ ম্যাকালাম, বললেন আরও…

বাংলা হান্ট ডেস্কঃ গত মরশুমে কেকেআর দলের হেড কোচ হিসেবে দায়িত্ব দেওয়া হয় নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাকালামকে। দায়িত্ব নিয়ে তিনি দলকে সাফল্য এনে দিলেও অল্পের জন্য প্লে অফ ওঠা হয়নি কলকাতা নাইট রাইডার্স এর। আর তাতে হতাশ হয়েছিলেন কেকেআর সমর্থকরা। তবে এবার কলকাতা আগের থেকে অনেক বেশি আক্রমণাত্মক ক্রিকেট খেলবে সেটাই জানিয়ে দিলেন কেকেআর হেড কোচ ব্রেন্ডন ম্যাকাকাম।

এইদিন টুইট করে ম্যাকালাম জানিয়েছেন, “খুব ভালো লাগছে এটা দেখে যে গত মরশুমের অধিকাংশ ক্রিকেটারকে আমরা ধরে রাখতে পেরেছি। এই মরশুমে কলকাতা আরও ভালো ক্রিকেট খেলবে এবং আমি জোর দিয়ে বলছি আরও অনেক বেশি আক্রমণাত্মক ভূমিকায় পাওয়া যাবে কলকাতা নাইট রাইডার্সকে। সেই সঙ্গে তিনি এই মরশুমের যে সমস্ত ক্রিকেটারদের ছেড়ে দেওয়া হয়েছে তাদের জন্য ভবিষ্যতে শুভকামনাও জানিয়েছেন।

গত নিলামে সবথেকে বেশি দাম 15.5 কোটি টাকা দিয়ে অস্ট্রেলিয়ার প্যাট কমিন্সকে দলে নিয়েছিল কেকেআর। এবারও প্যাট কমিন্সকে ধরে রেখেছে কলকাতা। এছাড়াও কেকেআর ধরে রেখেছে ইয়ন মর্গ্যান, শুভমান গিল, দীনেশ কার্তিক, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠী, বরুণ চক্রবর্তী, শিভম মাভি, কমলেশ নাগরকোটি, আন্দ্রে রাসেল, লকি ফার্গুসন, সুনীল নারিন, প্রসিদ্ধ কৃষ্ণ, সন্দীপ ওয়াবিয়র, রিঙ্কু সিং, টিম সেইফার্টকে।

Back to top button