টাইমলাইনখেলাক্রিকেট

KKR-এর একটি টুইটে তোলপাড় সোশ্যাল মিডিয়া, ‘ধোনি ও গম্ভীর’ ভক্তদের মধ্যে চলছে তীব্র বাদানুবাদ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: রবিবার অ্যাশেজ টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচের শেষ দিনে খেলা পৌঁছেছিল টান টান উত্তেজনাকর মুহূর্তে। শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করে ম্যাচে হার বাঁচায় ইংল্যান্ড। এ সময় এমনই একটি মুহূর্ত উঠে আসে, যা ভাইরাল হয়ে যায় ক্রিকেট বিশ্বে। শেষ উইকেট নেওয়ার জন্য, অস্ট্রেলিয়া ইংল্যান্ডের শেষ দুই ব্যাটসম্যানের খুব কাছাকাছি ৯ জন ফিল্ডার রেখে মরিয়া চেষ্টা করেছিল ম্যাচ জেতার।

টেস্ট ক্রিকেটের ভক্তদের ছবিটা খুবই পছন্দ হয়েছিল। কিন্তু এখন এই ছবির কারণে ভারতীয়দের সোশ্যাল মিডিয়ায় ঝামেলা শুরু হয়েছে। আইপিএলের কলকাতা নাইট রাইডার্স দল অ্যাশেজের মতো একটি ম্যাচের একটি ছবি পোস্ট করেছে, যেখানে কেকেআরের সমস্ত ফিল্ডার তৎকালীন রাইজিং পুনে সুপারজায়ান্টস তারকা মহেন্দ্র সিং ধোনির চারপাশে ঘিরে ফিল্ডিং করছেন যা টি টোয়েন্টি ক্রিকেটে দেখা যায় না বললেই চলে। কেকেআর একে তৎকালীন অধিনায়ক গৌতম গম্ভীরের মাস্টার স্ট্রোক বলে বর্ণনা করেছে এবং ছবিটিকে অ্যাশেজের ওই শেষ মুহূর্তের ছবির সাথে তুলনা করেছেন। এই ছবি নিয়ে বড় বিতর্ক আরম্ভ হয়েছে, এরপর সোশ্যাল মিডিয়ায় গৌতম গম্ভীর এবং মহেন্দ্র সিং ধোনির ভক্তদের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়েছে।

ছবিটি ২০১৬ সালের, যখন কলকাতা নাইট রাইডার্স এবং পুনে সুপারজায়েন্টসের মধ্যে ম্যাচ চলছিল। এমএস ধোনিকে চাপে রাখতে গৌতম গম্ভীর এমনই ফিল্ড সেট করেছিলেন, এই ম্যাচ জিতেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু গতকালের পর ফের আলোচনায় এই ছবি।

চেন্নাই সুপার কিংসের খেলোয়াড় রবীন্দ্র জাদেজাও কলকাতার ছবি নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে বলেন, এটা মাস্টারস্ট্রোক নয়, শো-অফ। এছাড়াও চেন্নাই সুপার কিংসের অনেক ভক্ত এই ব্যাপারেটিকে ভালো ভাবে নেননি এবং ছবিটি পোস্ট করার জন্য কলকাতা নাইট রাইডার্সের সমালোচনা করেছিলেন।

Related Articles

Back to top button